14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

গোলরক্ষক ও প্রেমিকাকে বেঁধে ডাকাতি: ঘটনার বর্ণনা দিলেন দোনারুম্মা

গোলরক্ষক ও প্রেমিকাকে বেঁধে ডাকাতি: ঘটনার বর্ণনা দিলেন দোনারুম্মা
প্রেমিকার সঙ্গে দোনারুম্মা ছবি সংগৃহীত

কিছুদিন আগে প্যারিসের বাড়িতে আক্রমণ ও ডাকাতির শিকার হয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) গোলরক্ষম জিয়ানলুইজি দোনারুম্মা এবং তার প্রেমিকা। গোল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার রাত শেষে শুক্রবার খুব ভোরের দিকে এই ডাকাতির ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়, ডাকাতরা প্রায় ৫ লাখ ইউরো মূল্যের জিনিসপত্র নিয়ে চলে যায়। দোনারুম্মা এবং তার প্রেমিকাকে বেঁধে এই ডাকাতি করা হয় বলে জানা গেছে। তারা পরে পালাতে সক্ষম হন এবং ভোর ৩টা ২০-এর দিকে বাড়ির অদূরে অবস্থিত একটি বিলাসবহুল হোটেলে আশ্রয় নেন।

- Advertisement -

এবার সেই ‘রোমহর্ষক’ ঘটনার বর্ণনা দিলেন দোন্নারুম্মা নিজেই। ইতালিয়ান সংবাদপত্র লিবেরোকে দেওয়া সাক্ষাৎকারে দোন্নারুম্মা সেই রোমহর্ষক ঘটনার বর্ণনা দিয়েছেন এভাবে, ‘আকস্মিকভাবে রাত তিনটায় আপনার ঘরে যখন কিছু (অপরিচিত) মানুষের মধ্যে নিজেকে খুঁজে পাবেন, এর চেয়ে খারাপ অনুভূতি আর হয় না। আমি নিশ্চল হয়ে ছিলাম এবং আলেসিয়াকে (এলিফান্তেকে) বাধ্য করা হয় মূল্যবান সামগ্রী তাদের হাতে তুলে দিতে। যেহেতু তদন্ত চলছে, আমি এর চেয়ে বিস্তারিত বলতে পারছি না।’

গোলরক্ষক আরও বলেছেন, ‘আমি শক্তিহীন ছিলাম। আমাকে বেঁধে ফেলা হয়েছিল, কিছুই করতে পারছিলাম না। আর আমি ভালোভাবে ফ্রেঞ্চ বলতে পারি না। তাই তাদেরকে বোঝাতে পারছিলাম না কোথায় কী আছে। আলেসিয়া আরও বেশি ভয় পেয়ে গিয়েছিল। তখন পরিস্থিতি বেশ আতঙ্কজনক ছিল। বিশেষ করে ওর জন্য। এই ভয়টা ছিল যে তারা আলেসিয়াকে আঘাত করতে পারে।’

স্থানীয় পুলিশকে ঘটনাটি সম্পর্কে অবহিত করা হয়। পরে, ২৪ বছর বয়সী দোনারুম্মা এবং তার প্রেমিকাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়।

২০২০ সালে ইতালিকে ইউরোপীয় শ্রেষ্ঠত্বের টুর্নামেন্ট ইউরো জেতান দোনারুম্মা। পরের বছরই এসি মিলান থেকে এই গোলরক্ষককে দলে ভেড়ায় ফরাসি ক্লাব পিএসজিতে। ক্লাবটির হয়ে এখনো পর্যন্ত ৭২টি ম্যাচ খেলেছেন দোনারুম্মা। এখনো পর্যন্ত দুইটি লিগ ওয়ান শিরোপা জিতেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles