22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

নিজের সহকারীর সঙ্গে ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন রেখা!

নিজের সহকারীর সঙ্গে ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন রেখা!
ছবি সংগৃহীত

তাকে বলা হয় বলিউডের ‘চিরসবুজ’ অভিনেত্রী। আশির দশকে ক্যারিয়ারের সেরা সময় পার করেছেন। এরপর সিনেমার সংখ্যা কমে গেলেও কমেনি তার সৌন্দর্য। অমিতাভ বচ্চনের সঙ্গে তার প্রেমের সমীকরণের বিষয়ে সবাই অবগত। ের বাইরেও তার ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছে নানা রহস্য।

এবার নতুন এক বিতর্কে তুমুল আলোচনায় বলিউডের প্রবীণ এ অভিনেত্রী। তার আত্মজীবনী ‘রেখা : দি আনটোল্ড স্টোরি’-তে উঠে এসেছে নায়িকার জীবনের বেশ কিছু গোপন তথ্য। বইয়ে প্রকাশিত তথ্য অনুসারে, রেখা তার ব্যক্তিগত সহকারীর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন!

- Advertisement -

বইটির লেখক লেখক ইয়াসের উসমানের দাবি, বহু বছর ধরে রেখা তার ব্যক্তিগত সহকারী ফারজানার সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই ফারজানা বহু বছর ধরে রয়েছেন অভিনেত্রীর সঙ্গে।

এক কথায় বলা যেতে পারে ফারজানা হলেন রেখার ছায়াসঙ্গী। অভিনেত্রী বারবার তার সহকারীকে নিজের বোনই বলে এসেছেন। তবে এই বই প্রকাশ হওয়ার পর অবাক হয়েছেন অনেকেই! বইয়ে লেখা রয়েছে, রেখার শোয়ার ঘরে ফারজানা ছাড়া আর কারো ঢোকার অনুমতি নেই। ফারজানার অনুমতি ছাড়া রেখার আশপাশে কেউই ঘেঁষতে পারে না। অভিনেত্রীর বাড়ির খুঁটিনাটি থেকে তার পেশাদার জীবনের প্রতিটি সিদ্ধান্ত নেন ফারজানাই।

রেখার জীবনী থেকে আরও জানা গেছে, কয়েক দশক ধরে ব্যক্তিগত সহকারীর সঙ্গেই সম্পর্কে রয়েছেন রেখা। শারীরিক এবং মানসিক দুই দিক থেকেই রেখা ফারজানার ওপর নির্ভরশীল। তাদের এই সম্পর্কে ফারজানা ছেলের ভূমিকা পালন করেন।

লেখিকা মালবিকা সাংহাই তার বইয়ে লিখেছেন, ‘রেখার জীবন ফারজানা ছাড়া অচল। অভিনেত্রীর স্বামী মুকেশ আগারওয়াল নাকি নায়িকার এই সম্পর্কের জন্যই আত্মহত্যা করেন। এসব তথ্য প্রকাশ্যে আসার পর অবাক সবাই।’

তবে এ প্রসঙ্গে এখন পর্যন্ত রেখার পক্ষ থেকে কোনো মন্তব্য আসেনি। ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন, রেখার মুখে সত্য শোনার জন্য।

- Advertisement -

Related Articles

Latest Articles