26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

‘হিট অব দ্য মোমেন্ট’, হারমানপ্রীতের বিতর্কিত কান্ডে স্মৃতি

‘হিট অব দ্য মোমেন্ট’, হারমানপ্রীতের বিতর্কিত কান্ডে স্মৃতি

ভারতীয় নারী দলের বিপক্ষে শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বাংলাদেশ নারী দলের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ। আর এই ম্যাচে হয়েছে বেশ কয়েকটি বিতর্কিত ঘটনা। যার সবটা জুড়েই আছেন ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কৌর।

- Advertisement -

ম্যাচ চলাকালে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে স্ট্যাম্পে ব্যাট দিয়ে আঘাত করেন ভারত অধিনায়ক। এরপর পুরস্কার বিতরণী মঞ্চে আম্পায়ারদের নিয়ে কড়া সমালোচনা। পরবর্তীতে বাংলাদেশ অধিনায়ক নিগার সুলতানা জ্যোতিকে অসম্মানজনক কথা বলা। এই সবই করেছেন হারমানপ্রীত।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আসা ভারতীয় দলের ওপেনার স্মৃতি মান্ধানা বলছেন এটা হিট অব দ্য মোমেন্ট, ‘হ্যাঁ, খুবই ইন্টারেস্টিং ম্যাচ হয়েছে। আমার মনে হয় দুই দলই খুব ভালো ব্র্যান্ডের ক্রিকেট খেলেছে। এমন ম্যাচ নারী ক্রিকেটের জন্য ভালো। মাঠে যা হয়েছে সেটি খেলারই অংশ। আগেও আমরা এমন ঘটনা দেখেছি ছেলেদের ক্রিকেটে।

আমার মনে হয় যখন আপনি ভারতের হয়ে খেলবেন, ম্যাচ জিতবেন। এটা হিট অব দ্য মোমেন্টে হয়ে গেছে। হারমান তার আউটের সিদ্ধান্তে একদমই খুশি ছিল না। ভেবেছিল আউট না, তাই এমন করেছে। এটা হিট অব দ্য মোমেন্টের চেয়ে বেশি কিছু না।’

‘আমার মনে হয় যখন আপনি খুব করে জিততে চাইবেন। আমি নিশ্চিত স্পিরিট অব দ্য গেম ও সবকিছু মিলিয়ে। আমরা এটা নিয়ে পরে কথা বলতেই পারি। ব্যক্তিগতভাবে হারমানকে যতটুকু চিনি, ও যেভাবে ভারতের হয়ে জিততে চায়; আমি স্পিরিট অব ক্রিকেট বাইরে রেখে জেতার তাড়নার কথা ভাবলে, এসব হয়ই।’-আরও যোগ করেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles