17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

এমবাপ্পেকে বাদ দিল পিএসজি!

এমবাপ্পেকে বাদ দিল পিএসজি!
এমবাপ্পে ছবি সংগৃহীত

পিএসজি ছেড়ে কিলিয়ান এমবাপ্পের রিয়াল মাদ্রিদে যাওয়া নিয়ে গুঞ্জন থামছেই না। এরইমধ্যে ফরাসি ক্লাব থেকে আবার এই তারকা ফরোয়ার্ডের জন্য বিশাল অংকের প্রস্তাবের খবরও সামনে এসেছে। কিন্তু পিএসজি প্রাক-মৌসুমের জাপান সফরের দল থেকে তারকা এই ফুটবলারকে বাদ দিয়েছে। খবর মার্কার।

এর আগে ক্লাব ছাড়ার জন্য ফরাসি ক্লাবকে চিঠি দিয়েছিলেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার। জানিয়ে দিয়েছেন আরেক মৌসুম পিএসজিতে খেলার পর ক্লাব ছেড়ে চলে যাবেন ফ্রিতে। সংবাদমাধ্যমগুলোর মতে আরেক মৌসুম পিএসজিতে থাকলে মোটা অংকের বোনাস পাবেন তিনি।

- Advertisement -

অন্যদিকে পিএসজি চায় না এমবাপ্পেকে ফ্রিতে ছাড়তে তাই এমবাপ্পের কাছে আল্টিমেটাম দিয়েছে পিএসজি হয় নতুন চুক্তি সই কর, না হলে ক্লাব ছাড়ো। নতুন চুক্তি সই করার জন্য তাকে সময় বেঁধে দেওয়া হয়েছিল ১৫ জুলাই পর্যন্ত।

এদিকে চুক্তি সই না করায় এমবাপ্পেকে ছাড়াই প্রাক-মৌসুমের অংশ হিসেবে এশিয়ার দেশ জাপান সফর করবে ফরাসি ক্লাবটি। জাপান সফরে পিএসজি আল নাসর, সেরোজো ওসাকা, ইন্টার মিলান এবং জাপান ফুটবল দলের সঙ্গে খেলবে।

ফরাসি সংবাদমাধ্যম লে’কিপের দাবি কিলিয়ান এমবাপ্পেকে ট্রান্সফার মার্কেটে তোলার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি। যা আজ থেকে শুরু হতে যাচ্ছে। পিএসজির সোর্সগুলো বলছে এমবাপ্পে ইতিমধ্যে ২০২৪ সালে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার জন্য চুক্তি করেছেন যা পিএসজিকে প্রতারিত করেছে বলে পিএসজি কর্তৃপক্ষের দাবি।

- Advertisement -

Related Articles

Latest Articles