17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

নিজের আসল নাম জানালেন সানি লিওন

নিজের আসল নাম জানালেন সানি লিওন
সানি লিওন

বর্তমানে বলিউডের বেশ পরিচিত মুখ সানি লিওন। ইতোমধ্যে অভিনয় ক্যারিয়ারে এক দশক পার করে ফেলেছেন। তবুও অতীত পরিচয় তাকে তাড়িয়ে বেড়ায়। একসময় নীল ছবির জগতে নিজেকে জড়িয়ে ফেলেন তিনি। তারপর ফিরে আসেন রুপালি জগতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন নীল ছবিতে ঢোকার আগে তার আসল নাম কী ছিল।

সম্প্রতি মার্কিন এক সংবাদমাধ্যমকে একটি সাক্ষাৎকার দিয়েছেন সানি। তিনি জানান, আদতে সানি তার ভাইয়ের ডাকনাম। সানি লিওনের ভাইয়ের নাম সন্দীপ সিং। পরিবারের সকলের কাছে সানি নামেই পরিচিত ছিল সে। সেই নাম ধার করেই এক দশক ধরে নীল ছবির জগত কাঁপিয়েছেন এ অভিনেত্রী।

- Advertisement -

সানি লিওন বলেন, ‘আমার আসল নাম করণজিৎ কউর। কিন্তু যখন নীল ছবির জগতে পা রাখি তখন আমাকে একটা আকর্ষণীয় নাম রাখতে বলা হয়। আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপরই আমার নাম হয়ে যায় সানি লিওন। এরপর থেকেই আমার মা আমাকে সহ্য করতে পারেন না। আমাকে একপ্রকার ঘৃণা করেন।’

নতুন শতাব্দীর শুরুতে নীল ছবিতে যাত্রা শুরু করেছিলেন সানি। এক দশক পর ২০১১ সালে সব ছেড়ে স্বামীর জন্য মুম্বাইতে চলে আসেন অভিনেত্রী। ‘বিগ বস সিজন ৫’-এর প্রতিযোগী হিসেবে ভারতীয় গ্ল্যামার দুনিয়ায় তার আত্মপ্রকাশ ঘটে। পরবর্তীতে মহেশ ভাটের ডাকে সাড়া দিয়ে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন সানি।

সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে সাড়া ফেলেছে সানি লিওন অভিনীত ‘কেনেডি’। এই ছবিতে অনুরাগ কাশ্যপের মতো পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন তিনি। যা তার ফিল্মি ক্যারিয়ারের অন্যতম অর্জন বলে মানছেন অনেকে। প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

- Advertisement -

Related Articles

Latest Articles