17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী রেফারি ক্লাউডিয়া

বিশ্বের সবচেয়ে আবেদনময়ী রেফারি ক্লাউডিয়া

বিশ্বের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী রেফারি হিসেবে জায়গা করে নিয়েছেন ইতালির সুন্দরী ক্লাউডিয়া রোমানি নামে এক নারী। ফুটবলকে ভালোবেসে মডেলিং ক্যারিয়ারকে পিছনে ফেলে রেফারি হয়েছে এই ইতালিয়ান সুন্দরী।

- Advertisement -

এর আগে তিনি মডেলিং করেছেন বিখ্যাত প্লেবয়, জিকিউ, কসমোপলিটন ম্যাগাজিনের জন্য। কিন্তু রেফারি হিসেবে তার খ্যাতি এসেছে বেশি। এ জন্য ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১৩ লাখ। সর্বশেষ তিনি ফটোশুট নিয়েছেন সাত বারের ব্যালন ডিঅ’র বিজয়ী সেই লিওনেল মেসির সঙ্গে। তবে রোমানি যদিও অনেক ফলোয়ার অর্জন করলেও লিটল ম্যাজিশিয়ান হিসেবে পরিচিত মেসির যে কোনো ম্যাচের দায়িত্ব নিচ্ছেন না তিনি। এর কারণ হিসেবে রোমানি মনে করেন, ম্যাচের ভেতর প্রয়োজনে মেসিকে ম্যাচ অর্ডার দেওয়া তার জন্য কঠিন হয়ে পড়বে। যদি হলুদ কার্ড দেখাতে হয়!

এছাড়া তিনি এমএলএসের জন্য কোনোভাবেই রেফারি হিসেবে হয়তো দায়িত্ব পাবেন না। কারণ তার যোগ্যতা সিরিএ এবং সিরিবি ম্যাচের সঙ্গে সম্পর্কিত। এমনিতেই তিনি পছন্দ করেন এমন টিমের প্রতি তার পক্ষপাতিত্বের অভিযোগ আছে। এমন অভিযোগ উঠেছে এসি মিলানের একটি খেলায় নিজের রগরগে একটি ছবি পোস্ট করার পর।

ক্লাউডিয়া রোমানি বিশ্বজুড়ে ‘ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট রেফারি’ হিসেবে পরিচিত। তিনি বিশ্বজুড়ে ব্যাপকভাবে পরিচিত ‘ওয়ার্ল্ডস সেক্সিয়েস্ট রেফারি’ বা সারাবিশ্বের যৌন আবেদনময়ী রেফারি হিসেবে। শুধু ফুটবলের টানে তিনি ২০১৪ সালে তার মডেলিং ক্যারিয়ারকে লালকার্ড দেখিয়েছেন। তার পর থেকে পূর্ণ সময় রেফারি হিসেবে কাজ করছেন।

ক্লাউডিয়ার প্রিয় ফুটবলার সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি। পিএসজি ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন মেসি। আর তাই ইন্টার মায়ামির শার্ট ও টাওয়েল পরে বিকিনি পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন রোমানি। যুক্তরাষ্ট্রের মায়ামিতে এখন বসবাস তার। তিনি একটি পোস্টে লিখেছেন, মহান এই ফুটবলারের জন্য এভাবেই আমি খুশি।

- Advertisement -

Related Articles

Latest Articles