21.5 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

মানিটোবায় গ্রিন এন্ড রেড হুইলার্স

- Advertisement -
গ্রিন এন্ড রেড হুইলার্স

গ্রিন এন্ড রেড হুইলার্সের সাথে পরিচিত নয় এমন বাংলাদেশী কানাডিয়ান খুব কমই পাওয়া যাবে । বাংলাদেশী তরুণদের নিয়ে শুরু হওয়া এই গাড়িপ্রেমীদের গ্রুপটি অত্যন্ত সুনামের সাথে চতুর্থ বছরে পা রেখেছে। পুরো নর্থ আমেরিকাতে স্বাধীনতা দিবসে সর্বপ্রথম এবং সবথেকে বড় গাড়ির rally এই গ্রুপটি অর্গানাইজ করে থাকে প্রতি বছর । খুব ছোট আকারে শুরু করলেও আজ অত্যন্ত আনন্দের সাথে তারা গ্রুপটির নতুন সংযোজন গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবা ঘোষণা করেন।

গ্রুপটির প্রধান হামিদ, আশিক এবং কাজী হাসান জানান, কানাডায় অবস্থিত বাংলাদেশী তরুণদের সংখ্যা এই মুহূর্তে অনেক বেশি এবং তাদের মধ্যে একটি বড় অংশ গ্রিন এন্ড রেড এ যুক্ত আছে। যেহেতু টরন্টো থেকে বাকি শহরগুলো অনেক দূরে অবস্থিত তাই সবার পক্ষে সম্ভব হয়না সকল ইভেন্টে অংশগ্রহণ করা। এই কথা মাথায় রেখেই এই গ্রুপের প্রথম ফ্রাঞ্চাইজি খোলেন উইনিপেগ শহরে যা পুরো মানিটোবা প্রভিন্সের বাংলাদেশী তরুণদের জন্য একটি বড় প্লাটফর্ম হবে।

গত ১২ সেপ্টেম্বর মানিটোবা শহরের উইনিপেগ শহরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবার প্রথম গাড়িপ্রেমীদের মিলনমেলা। এবং সব শেষে গাড়ির রালির মাধ্যমে শুরু হয় এই গ্রুপটির পথচলা।

গ্রিন এন্ড রেড হুইলার্স মানিটোবার পিছনের কারিগরদের মধ্যে রয়েছেন জাহিদুল শাওন, ইয়াশ, আবু তুষার, রাহিব ফাইয়াজ, তানভীর হোসাইন,ওয়াসিফ অর্ক, নাহিদুল নাফি, মেহেদী হাসান, নাইমুল চোধুরী। সার্বিক সহযোগিতায় রয়েছেন মারজান আহমেদ সিড।

টিমের সাথে কথা বলে জানা যায়, ভবিষ্যতে মানিটোবার কানাডিয়ান বাংলাদেশিদের নিয়ে রয়েছে অনেক সুন্দর পরিকল্পনা। তাই উইনিপেগ সহ মানিটোবা প্রদেশে সকল বাংলাদেশী কানাডিয়ানদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর অনুরোধ জানান তারা। প্রেস বিজ্ঞপ্তি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles