12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

১৯ হাজার ফুট পাহাড়ের ওপর দেশের পতাকা নিয়ে হাঁটবেন তোরসা

১৯ হাজার ফুট পাহাড়ের ওপর দেশের পতাকা নিয়ে হাঁটবেন তোরসা

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৯’ মুকুটজয়ী রাফাহ নানজিবা তোরসা। এরই মধ্যে তিনি অভিনয়েও নাম লিখিয়েছেন। তার অভিনীত প্রথম টেলিফিল্ম ‘স্বপ্ন তোমার জন্য’। এর পর আরও বেশকিছু কাজ করেছেন তিনি।

- Advertisement -

ওয়েব মাধ্যমেও কাজ করেছেন। করেছেন সিনেমায়ও। তোরসা এখন নিজেকে ব্যস্ত রেখেছেন নানা কাজে। নতুন খবর হচ্ছে, আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তোরসা। এ তথ্য জানিয়েছেন এ মডেল নিজেই।

তোরসা বলেন, এবারের পথচলাটা একটু ভিন্ন। কারণ আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে আমি বাংলাদেশের প্রতিনিধিত্ব করব। এটি জি২০ সামিটের অংশ। এটা নিঃসন্দেহে ভালো লাগার। আমার সবটুকু মেধা ও শ্রম দিয়ে চেষ্টা করব দেশের সম্মান বয়ে আনতে। সবাই আমার জন্য দোয়া করবেন।

জানা গেছে, আন্তর্জাতিক ফ্যাশন রানওয়েতে ‘লাদাখ’ শোটি আগামী ২৩ আগস্ট থেকে ৩ সেপ্টেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস অনুষ্ঠিত হবে ৩০ আগস্ট। এতে জি২০ দেশের অনন্যা মিস ইউনিভার্স, ওয়ার্ল্ডস এবং আর্থদের সঙ্গে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের তোরসা অংশ নিয়ে ১৯ হাজার ফুট পাহাড়ের ওপর পদধূলি রাখবেন দেশের পতাকাসহ।

যারা র‌্যাম্পে হাঁটবেন তাদের মধ্যে রয়েছেন ভারতের বংশিকা পারমার, মিস আর্থ, গিউলিয়া রাগাজিনি, ইতালির মিস আর্থ, লিন্ডসে কফি, মার্কিন যুক্তরাষ্ট্রের মিস আর্থ, ইউমি কাটো, জাপানের মিস ইউনিভার্স, লুইসা বার্টন, যুক্তরাজ্যের মিস আর্থ, অ্যানাবেলা ফ্লেক। জার্মানি থেকে মিস আর্থ, বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ডের রাফাহ নানজিবা তোরসা।

- Advertisement -

Related Articles

Latest Articles