18.1 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

নতুন স্ট্যাটাসে কাকে খোঁচা দিলেন শাকিব!

নতুন স্ট্যাটাসে কাকে খোঁচা দিলেন শাকিব!
প্রিয়তমা সিনেমার একটি দৃশ্যে শাকিব খান

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। আর সেখানে একমাত্র সন্তান জয়কে নিয়ে গেছেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ নিয়ে গেল ক’দিন ধরেই শোবিজ পাড়ায় হচ্ছে নানা আলোচনা। গেল বুধবার অপু যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়ার পরই কথা রটে- তাহলে কি আবার এক হচ্ছেন শাকিব-অপু!

এমন গুঞ্জনের মধ্যেই গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় একটি ভিডিও। যেখানে অপু ও জয়কে নিয়ে ঘুরে বেড়াতে দেখা যায় শাকিবকে। ভিডিওতে দেখা যায়, নিউইয়র্কের রাস্তায় একটি বিসালবহুল কালো গাড়ি দাঁড়িয়ে আছে। ম্যাকডোলোন্ডস থেকে পুত্র জয়কে নিয়ে বের হচ্ছেন শাকিব। পেছনে আসছেন অপু। পরবর্তীতে ছেলেকে নিয়ে গাড়ির পেছনের সিটে বসেন শাকিব। আর অপু বসেন সামনের সিটে। ভিডিও’র সময়কাল স্থানীয় সময় ১৪ জুলাই সন্ধ্যা ৭টা ৫৫ মিনিট।

- Advertisement -

এদিকে, শাকিব-অপুর যুক্তরাষ্ট্র সফর নিয়ে ফেসবুকে চলছে নানা কথা। তার মধ্যে শাকিবের আরেক সাবেক স্ত্রী শবনম বুবলীকে উদ্দেশ করেও নানা মন্তব্য লক্ষ্য করা যাচ্ছে। বিশেষ করে অপু ও বুবলীর ভক্তরা জড়িয়েছে কথার লড়াইয়ে। তবে বুবলীর পক্ষ থেকে কোনো বক্তব্য এখনও পর্যন্ত সামনে আসেনি।

যখন শাকিব-অপুর যুক্তরাষ্ট্র সফর নিয়ে সরগম ফেসবুক। ঠিক তখন শাকিব তার ফেসবুকে পোস্ট করলেন ‘প্রিয়তমা’ সিনেমার একটি গানের লাইন। আজ রোববার দুপুরে তিনি লিখেছেন, ‘ঈশ্বর কি তোমার আমার মিলন লিখতে পারত না।’ সঙ্গে জানান, প্রিক্ষাগৃহে ‘প্রিয়তমা’ দর্শকদের হৃদয়ে রাজত্ব করছে।

শাকিবের স্ট্যাটাসের কথাগুলো ঈদে মুক্তি পাওয়া হিমেল আশরাফের ‘প্রিয়তমা’র ‘ঈশ্বর’ গানের অন্তরা। সোমেশ্বর অলির কথায় গানটি গেয়েছেন নবাগত শিল্পী রিয়াদ। যা ইতিমধ্যেই দর্শকমহলে দারুণ প্রশংসিত হয়েছে।

শাকিবের এমন ফেসবুক স্ট্যাটাস কি কাউকে উদ্দেশ করে না নাকি শুধুমাত্র সিনেমার প্রচারণা- তা নিয়েও চলছে নানা কথা। তবে শাকিবিয়ানরা এটিকে শুধুমাত্র সিনেমার প্রচারণা ও হিট গান হিসেবেই দেখছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles