26.4 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

বাইডেনের ‘উদ্ভট কাণ্ড’ ভাইরাল, সমালোচনার ঝড়

বাইডেনের ‘উদ্ভট কাণ্ড’ ভাইরাল, সমালোচনার ঝড়
বাইডেনের এমন কাণ্ডে সমালোচনার ঝড় বইছে

ফের সমালোচনার মুখে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। হেলসিঙ্কি বিমানবন্দরে এক ছোট শিশুর সঙ্গে বাইডেনের ‘অদ্ভুত ব্যবহারের’ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর ফক্স নিউজের।

গত বৃহস্পতিবার হেলসিঙ্কি থেকে বিদায় নেওয়ার সময় বাইডেন সেখানে বিমানবন্দরে দূতাবাসের কর্মী এবং তাদের পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। সেখানেই এক মায়ের কোলে থাকা শিশুর সঙ্গে বাইডেনের উদ্ভট আচরণ দেখা যায়।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, বাইডেন ওই মায়ের কোলে থাকা বাচ্চাকে হাঁসানোর চেষ্টা করছিলেন। এজন্য তিনি শিশুটির কাঁধে মুখ রাখেন এবং কামড়ানোর ভান করতে থাকেন। এ ছাড়া তিনি মুখও ভেংচি করেন। ফক্স নিউজ বলছে, এতে ওই শিশু ভয়ে পেয়ে যায় এবং বাইডেনের দিক থেকে মুখ সরায় নেয়।

এমন ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পাওয়ার পরেই অনেকে এর কড়া সমালোচনা করছেন। যুক্তরাষ্ট্রের প্রতিনিধি ম্যাট গেটস বাইডেনের এহেন কাজকে বেশ অদ্ভুত হিসেবে উল্লেখ করেছেন।

মার্কিন রক্ষণশীল রাজনৈতিক ভাষ্যকার বেনি জনসন লিখেছেন, পৃথিবীতে বাইডেন কী করছেন? এ ছাড়া এ নিয়ে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র টুইট করেছেন। তিনি লিখেছেন, বাইডেনকে একটি নার্সিং হোমে থাকা উচিত।

এর আগেও এমন কর্মকাণ্ডের জন্য তোপের মুখে পড়েছেন বাইডেন। গত বছরের অক্টোবরে বাইডেন এক কিশোরী মেয়েকে ৩০ বছর পূর্ণ না হওয়া পর্যন্ত সিরিয়াস সম্পর্কে না জড়ানোর কথা বলে তোপের মুখে পড়েন।

- Advertisement -

Related Articles

Latest Articles