22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

নীল জগতের সেরাদের সাথে কাজ করেছি : সানি লিওন

নীল জগতের সেরাদের সাথে কাজ করেছি : সানি লিওন
<br >সানি লিওন

একসময় পর্ন জগতের সবচেয়ে জনপ্রিয় মুখ ছিলেন। বর্তমানে সেই নীল জগৎ ছেড়ে বলিউডের গ্ল্যামার জগতের অন্যতম এক পরিচিত মুখ তিনি। তবে সুযোগ পেলেই অতীতের কর্মস্থল নিয়ে কথা বলতে ভোলেন না সানি লিওন। সম্প্রতি নিজের অতীতের পশ্চিমের অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অবস্থান সম্পর্কে কথা বলেছেন অভিনেত্রী।

তিনি বলেছেন, তিনি পর্ন ইন্ডাস্ট্রির ‘ক্রেম দে লা ক্রেম’-এর সাথে কাজ করেছেন এবং এটিকে বলিউডের ধর্ম এবং যশরাজ ফিল্মসের সাথে তুলনা করেছেন। তিনি করণ জোহরের ধর্ম প্রডাকশন এবং আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস, দুটি প্রডাকশন হাউসের কথা উল্লেখ করেছেন, যাদের সাথে তিনি এখনো ভারতে কাজ করেননি।

- Advertisement -

সানি লিওন বলেন, ‘আমার প্রাপ্তবয়স্ক চলচ্চিত্র ক্যারিয়ারের সেরা অংশটি ছিল যে আমি সেরা কম্পানিগুলোর সাথে কাজ করেছি। যখন আমি সেই ইন্ডাস্ট্রির সবচেয়ে সেরা বোঝাতে চাই, তখন আমি এখানে শুধু ধর্ম এবং যশরাজের সাথে তুলনা করতে পারি।
তারা ছিল প্রাণবন্ত। তারা এমন কিছু ছিল, যা সময়ের সাথে সাথে বাস্তবায়িত হয়েছে। আমি প্রতিটি চুক্তি পড়তাম। আমাকে নিয়োগকারী সংস্থাগুলো যা চেয়েছিল তা পেয়েছে এবং আমি যা চেয়েছি তা পেয়েছি।

আমি নিশ্চিত করেছিলাম যে আমার থেকে কখনোই বাড়তি সুবিধা নেওয়া হচ্ছে না।’

সম্প্রতি ইউটিউব চ্যানেল বিয়ারবাইসেপসের একটি পডকাস্টে এসব কথা বলেন সানি লিওন। নিজের অতীত ইন্ডাস্ট্রি সম্পর্কে সানি আরো বলেন, ‘আমি এতটা দ্রুত ছিলাম না। হয়তো অন্য কিছু মেয়ে দ্রুত সাফল্য পেয়েছে এবং এটি দ্রুত কাজ করেছে; কিন্তু আমাকে আরো কঠোর পরিশ্রম করতে হয়েছিল। কারণ আমি খুব ধীরগতিতে কাজ করেছি।
দ্রুততা আমার পদক্ষেপ ছিল না। কারণ সেটাই আমার গোটা জীবন ও ক্যারিয়ার ছিল। আমাকে সর্বদা দুই-তিনবার করে কঠোর পরিশ্রম করতে হয়েছে। আমি যেমনটা চেয়েছি, তেমনটাই পেয়েছি। তবে এতে সময় লেগেছে। এমনকি এখনো তা-ই লাগছে।’

সানির সর্বশেষ চলচ্চিত্র ‘কেনেডি’ সম্প্রতি কান ফিল্ম ফেস্টিভালে প্রিমিয়ার হয়েছে। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ক্রাইম থ্রিলারে রাহুল ভাটের সাথে অভিনয় করেছেন সানি। সিনেমাটি ভারতে কবে মুক্তি পাবে তা এখনো জানা যায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles