23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

‘স্ত্রী অদল-বদল খেলা’, আটক ৯

‘স্ত্রী অদল-বদল খেলা’, আটক ৯
প্রতীকী ছবি

স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন এক নারী। ওই নারীর অভিযোগ, তার স্বামী তাকে স্ত্রী অদল-বদল খেলায় লিপ্ত হতে জোর করেছেন। ভারতের নয়ডায় ঘটেছে এ ঘটনা। খবর ইন্ডিয়া টুডের।

ওই নারী জানান, নয়ডায় এক হাউজ পার্টিতে তাকে তার স্বামী জোর করে মদপান করায় এবং তার বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বলেন। এ ঘটনায় পুলিশ নয়জনকে আটক করেছে। এর মধ্যে ওই নারীর স্বামী, তার বন্ধু এবং তার স্ত্রীও আছেন।

- Advertisement -

ইন্ডিয়া টুডে বলছে, মধ্যপ্রদেশের গোয়ালিয়রের বাসিন্দা ওই নারী মুরাদাবাদের ওই ব্যক্তিকে বিয়ে করেছিলেন। তিনি তার শ্বশুরবাড়িতে নয়ডার সেক্টর ১৩৭-এ থাকতেন। গত ২৩ জুন ওই নারী পুলিশে এমন অভিযোগ করার পরেই এ ঘটনা প্রকাশ্যে আসে।

অভিযোগে ওই নারী বলেন, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ির লোকজন তাকে ‘আধুনিক’ হওয়ার জন্য চাপ দেন। তিনি এও দাবি করেন, কোন দিন স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্ক করবেন- তা নির্ধারন করতেন শাশুড়ি।

ওই নারী অভিযোগ করেন, গত বছরের ১৮ এপ্রিল তার স্বামী তাকে ৭৫ সেক্টরে এক ফ্ল্যাটে পার্টিতে নিয়ে যায়। সেখানে তার স্বামীর বন্ধু ও বন্ধুর স্ত্রীও ছিলেন। এরপর তার স্বামী তাকে মদপানে বাধ্য করে এবং তার বন্ধুর সঙ্গে ঘুমাতে বলে। অন্যদিকে এর বিনিময়ে তার স্বামী বন্ধুর স্ত্রীর সঙ্গে ঘুমাবে। এতে রাজি না হলে তাকে ছেড়ে দেওয়ার হুমকি দেন ওই ব্যক্তি-অভিযোগে এমনটাও জানান ওই নারী।

এ নিয়ে আরও তদন্ত চলছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles