23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

এক মিনিটেই প্রযোজককে হুমা কুরেশির ‘না’

এক মিনিটেই প্রযোজককে হুমা কুরেশির ‘না’
ছবি সংগৃহীত

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘তরলা’ সিনেমা। এখন এই ছবির প্রচার নিয়েই তুমুল ব্যস্ত হুমা কুরেশি। বিভিন্ন সময়ে সাক্ষাৎকার দিতে কখনও আবার স্মৃতিতে ডুব দিচ্ছেন। তথাকথিত নায়িকাদের মতো চেহারার গঠন না হওয়ায় বেশ কসরত করতে হয়েছিল নায়িকাকে।

তারপর অবশ্য বিভিন্ন আইটেম গানেও কোমর দোলাতে দেখা গিয়েছে হুমাকে। কিন্তু এমনও হয়েছে এক মিনিটে বড় প্রযোজক, বড় সিনেমার সুযোগ ছেড়ে দিয়েছেন তিনি। যে সিদ্ধান্ত নেওয়া মোটে সহজ ছিল না নায়িকার পক্ষে।

- Advertisement -

এর আগেও এমন ঘটনা ঘটেছে। যেখানে নায়ক-নায়িকারা নিজেদের নৈতিকতার জন্য বহু বিজ্ঞাপন ছেড়ে দিয়েছেন। হুমার ক্ষেত্রেও খানিকটা তেমনই ঘটেছিল। গানের শব্দ মোটেই পছন্দ হয়নি নায়িকার। প্রায় দশ দিন নাচের মহড়া দিয়েছিলেন। তার মাপের জামাও তৈরি করে ফেলেছিল ডিজাইনার। কিন্তু শেষ পর্যন্ত কিছুতেই মেনে নিতে পারেননি। যে ভাষা ব্যবহার করা হয়েছিল সেই গানে, তা সম্মানে লেগেছিল নায়িকার। তিনি এক মিনিটে তা না করার সিদ্ধান্ত নেন।

হুমাকে ‘তরলা’ সিনেমায় দেখা যাবে দালালের চরিত্রে। তিনিই প্রথম মহিলা যিনি রন্ধনশিল্পের জন্য বিশেষ ভাবে সম্মানিত হয়েছিলেন এ দেশে। সেই তরলার চরিত্রেই এবার দেখা যাবে তাকে।

- Advertisement -

Related Articles

Latest Articles