23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

শাহরুখের নায়িকাকে হোটেলে রাত কাটানোর প্রস্তাব পরিচালকের!

শাহরুখের নায়িকাকে হোটেলে রাত কাটানোর প্রস্তাব পরিচালকের!
ছবি সংগৃহীত

১৯৯৪ সালে শাহরুখ খানের সঙ্গে ‘কাভি হাঁ কাভি না’ সিনেমায় অভিনয় করেছিলেন সুচিত্রা কৃষ্ণমূর্তি। এরপর অভিনয়ে নিয়মিত দেখা যায়নি তাকে। তবে গায়িকা ও লেখিকা হিসেবে নাম কুড়িয়েছেন তিনি। এতদিন পর সেই সুচিত্রা আবারও নতুন করে খবরের শিরোনামে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন পরিচালকের কু-প্রস্তাবের বিষয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমকে সুচিত্রা জানিয়েছেন, একবার এক নামী পরিচালক তার সঙ্গে হোটেলে রাত কাটাতে চেয়েছিলেন। সে সময় তিনি এত ছোট যে পরিচালকের কু-প্রস্তাব বুঝতে পারেননি। তার কথায়, সে সময় ওসব ছিল খুব সাধারণ ঘটনা। আজকাল সোশ্যালের কারণে এমন ঘটনা বেশি উঠে আসে।

- Advertisement -

সুচিত্রা বলেন, ওই পরিচালক-প্রযোজক আমাকে হোটেলে ডাকেন। জিজ্ঞাসা করেন, বাবা না কি মা, কে বেশি কাছের? বললাম, বাবা। উনি আমাকে খুব ভালোবাসেন, স্নেহ করেন। উনি বললেন, তাহলে বাবাকে ফোন করো। তাকে বলো আমি তোমাকে কাল সকালে বাড়িতে পৌঁছে দেব।

তিনি আরও বলেন, আমি ওই পরিচালকের কথা বুঝতে পারিনি। তখন উনি বললেন, তোমার সঙ্গে একটু সময় কাটাবো। আমি তখন ভাবছি, সকাল পর্যন্ত কী করবো এর সঙ্গে? তখন বিকেল ৪টা থেকে ৫টা। ভয়ে কেঁদে ফেললাম। জিনিসপত্র নিয়ে আসার কথা বলে সেখান থেকে পালালাম।

সুচিত্রাকে সর্বশেষ অভিনয়ে দেখা গিয়েছিল ২০১৯ সালে। এরপর থেকে বড় পর্দায় অনুপস্থিত তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles