22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

শাকিবের কাছে উড়াল দিলেন অপু!

শাকিবের কাছে উড়াল দিলেন অপু!
ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ঈদে মুক্তি পাওয়া প্রিয়তমা সিনেমা দেশের বাইরে যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে। সেখানে সিনেমাটি দেখতে দেশটিতে অবস্থান করছেন শাকিব। এরইমধ্যে হঠাৎ করেই সন্তানকে নিয়ে ঢাকা ছাড়লেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

বুধবার (১২ জুলাই) মধ্যরাতে সন্তানকে নিয়ে ঢাকা ছাড়েন অপু বিশ্বাস। যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন অপু নিজেই। সন্তান জয়কে সঙ্গে নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশের দুটি ভিডিও শেয়ার করেন ঢালিউড কুইন।

- Advertisement -

অন্যদিকে সন্তান আব্রাহাম খানের সামাজিকযোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্ট নিজের ওয়ালে শেয়ার করেন অপু। ক্যাপশনে লেখেন, যাও বাবা, আমি ঘুমাই। অপু বলেন, সন্তান জয়ের এটিই প্রথম যুক্তরাষ্ট্র সফর।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রে চিত্রনায়িকা অপু বিশ্বাস থাকবেন চলতি মাসের ২৮ তারিখ পর্যন্ত। এই সময়ের মধ্যে তিনি সেখানে কয়েকটি স্টেজ শোতে অংশ নেবেন। এরপর ২৯ তারিখে তার দেশে ফেরার কথা রয়েছে।

এবারের ঈদুল আজহায় অপু বিশ্বাস অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমাটি মুক্তি পায়। এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেন সাইমন সাদিক। এটি পরিচালনা করেন বন্ধন বিশ্বাস।

- Advertisement -

Related Articles

Latest Articles