15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

পর্ন সাইটের প্রস্তাব, ব্যক্তিগত মুহূর্তের ছবি দিলেই কোটি টাকা

পর্ন সাইটের প্রস্তাব, ব্যক্তিগত মুহূর্তের ছবি দিলেই কোটি টাকা
<br >স্টেফানোস সিৎসিপাস ও পাওলো বাদোস ছবি সংগৃহীত

গত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন স্টেফানোস সিৎসিপাস ও পাওলো বাদোস। তারা দুজনে আবার টেনিস বিশ্বের তারকা। চলমান উইম্বলডনেও তারা প্রথম থেকে আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন। লন্ডনে এসে একসঙ্গে অনুশীলন করছেন। এক সঙ্গে ঘুরছেন। এবার তারাই খবরের শিরোনামে এসেছেন ভিন্ন এক কারণে। খবর দ্য সানের।

মেয়েদের সিঙ্গলসে দ্বিতীয় রাউন্ডে চোটের জন্য ওয়াক ওভার দিতে বাধ্য হন বাদোসা। তিনি নারী ডাবলস থেকেও নাম প্রত্যাহার করে নেন। এমনকি প্রেমিক সিৎসিপাসের সঙ্গে মিক্সড ডাবলসেও নামতে পারেননি। তবে খেলতে না পারলেও সিৎসিপাসকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। লন্ডনের বিভিন্ন জায়গায় দেখা গেছে তাদের। বিখ্যাত সল্ট বে-র রেস্তরাঁয় নৈশভোজ সেরেছেন তারা। টেমস নদীর ধারে সময় কাটিয়েছেন। সেখানে পড়ন্ত বিকালে একে অপরকে চুম্বন করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই সব ছবি জ্বলজ্বল করছে। আর এ সব দেখেই হয়তো প্রাপ্ত বয়স্কদের একটি সাইট তাদের প্রস্তাব দিয়ে বসেছে।

- Advertisement -

প্রতিবেদন অনুযায়ী, দুই টেনিস খেলোয়াড়ের শারীরিক সম্পর্কের ছবি চেয়েছে প্রাপ্ত বয়স্কদের সাইটটি। দেওয়া হয়েছে বিপুল টাকার প্রস্তাব। দুজনের একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তাদের ভক্তদের কাছে পৌঁছে দিয়ে রোজগার করতে চান সাইট কর্তৃপক্ষ। বিনিময়ে তাদের দেওয়া হবে মোটা অর্থ।

জানা যায়, ‘মাই ডট ক্লাব’ নামের প্রাপ্তবয়স্কদের সাইটটির পক্ষ থেকে দুই টেনিস তারকাকে প্রস্তাব দেওয়া হয়েছে। যেখানে সপ্তাহে তিনবার তাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সাইটে দিতে হবে। এক বছরের চুক্তি করতে হবে। তা হলে তারা পাবেন ৭৭ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি টাকারও বেশি।

এ নিয়ে একটি চিঠিতে ‘মাই ডট ক্লাব’-র কর্মকর্তা মাইক ফোর্ড তাদের লিখেছেন, ‘প্রিয় সিৎসিপাস এবং বাদোসা আপনাদের মিক্সড ডাবলস দেখতে না পেরে টেনিসপ্রেমীদের মতো আমিও হতাশ। কোর্টের এক দিকে তারা আপনাদের টেনিস যুগলকে দেখতে চেয়েছিলেন। আপনারা ভক্তদের সঙ্গে পর্দার পেছনে থাকা গোপন বিষয় ভাগ করে নিন। এক বছরের জন্য চুক্তি করুন। সপ্তাহে অন্তত তিন বার আপনাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি ‘মাই ডট ক্লাব’ সাইটে দিতে হবে। যেগুলি হবে প্রাপ্তবয়স্কমূলক। এ জন্য আমরা আপনাদের ১ লাখ ডলার পর্যন্ত দিতে রাজি আছি।’

এর আগে স্পেনের এই নারী খেলোয়াড় উইম্বলডন শুরু আগে সাংবাদিকদের বলেছিলেন, সম্পর্ক শুরুর আগে থেকেই তিনি সিৎসিপাসকে শয্যাসঙ্গী হিসাবে কামনা করতেন। তার সেই বক্তব্য নিয়েও হইচই পড়ে গিয়েছিল টেনিস মহলে।

এদিকে উইম্বলডনের শেষ ষোলোতেই হারতে হয়েছে গ্রিসের সিৎসিপাসকে। অবাছাই যুক্তরাষ্ট্রের ক্রিস্টোফাস উইব্যাঙ্কসের কাছে হেরেছেন বিশ্বের পাঁচ নম্বর টেনিস তারকা। পাঁচ সেটের লড়াইয়ে তিনি হারেন ৬-৩, ৬-৭ (৪-৭), ৬-৩, ৪-৬, ৪-৬ গেমে।

- Advertisement -

Related Articles

Latest Articles