21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

পরচুলা পরে বিয়ে, বরকে বেধড়ক মারধর কনেপক্ষের

পরচুলা পরে বিয়ে, বরকে বেধড়ক মারধর কনেপক্ষের
ভিডিও থেকে সংগৃহীত ছবি

মাথায় টাক, তেমন চুল নেই বললেই চলে। এসব তথ্য গোপন করেছিলেন কনেপক্ষের কাছে। সবকিছু ঠিকঠাক করে বসেন বিয়ের আসরে। টাক ঢাকেন পরচুলায়। তার ওপর বসানো ছিল বিয়ের পাগড়ি। শুরুতে সবকিছু ঠিক থাকলে একপর্যায়ের ফেঁসে যান ওই বর। এ নিয়ে বাধে তুমুল কাণ্ড। ভারতের বিহারে ঘটেছে এ ঘটনা।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, বিয়ের আগ মুহূর্তে কনের পরিবারের বরের মাথায় যে টাক আছে তা ধরে ফেলেন। এরপরেই বরকে মারধর শুরু করে কনেপক্ষ। টেনে খুলে দেওয়া হয় তার পাগড়ি। পরচুলা নিয়েও টানাটানি করা হয়। পুরো এ ঘটনা ভিডিও করা হয়েছে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে তা ভাইরাল হয়েছে।

- Advertisement -

ওই ভিডিওতে দেখা যায়, বরের সাজে বসে থাকা এক যুবককে চড়-থাপ্পড় মারছেন কয়েক জন। সঙ্গে অকথ্য ভাষায় গালিগালাজ। নিরুপায় হয়ে সব সহ্য করছেন ওই যুবক । মাঝে মাঝে হাতজোড় করে কনের আত্মীয়দের কাছে কিছু অনুরোধ করছেন। কিন্তু কেউ তার কথা শুনছেন না। যুবককে দুই হাতে পরচুলা চেপে ধরে রাখতেও দেখা গেছে।
তবে এই ভিডিও-এর সত্যতা যাচাই করেনি আনন্দবাজারের পক্ষ থেকে যাচাই করা হয়নি বলে প্রতিবেদনে বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে। ভুক্তভোগী যুবক গয়ার ইকবালপুর এলাকার বাসিন্দা। তিনি সম্প্রতি বাজাউরা গ্রামে দ্বিতীয়বার বিয়ে করতে যান। সেখানেই তাকে এমন বিপত্তির মুখে পড়তে হয়েছে।

এই ভিডিও ভাইরাল হতেই অনেকেই নানা মন্তব্য করেছেন। কেউ যুবককে নিয়ে ঠাট্টা করেছেন। কেউ আবার মাথায় চুল নেই বলে তার হেনস্থার প্রতিবাদ করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles