12.9 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

ফের বিতর্কে নেইমার, এবার নাইটক্লাবে হাতাহাতি

ফের বিতর্কে নেইমার, এবার নাইটক্লাবে হাতাহাতি
নেইমার ছবি সংগৃহীত

নেইমার আর বিতর্ক যেন সমার্থক হয়ে উঠেছে। মাঠ ও মাঠের বাইরে সমানভালো আলোচনায় এই ব্রাজিলিয়ান তারকা। তবে সাম্প্রতিক সময়ে নানা নেতিবাচক কারণে উঠে এসেছেন খবরের শিরোনামে। বর্তমানে ক্লাব ফুটবলের ছুটি থাকায় দেশে রয়েছেন তিনি। কিন্তু সেখানেই ঝামেলায় জড়িয়ে পড়েছেন। রিও ডি জেনিরোতে এক নাইটক্লাবে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। খবর মার্কার।

আন্তর্জাতিক বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে জানা যায়, নাইটক্লাবে একটি মিউজিক কনসার্টে উপস্থিত হয়েছিলেন নেইমার। ব্রাজিলিয়ান পপ তারকা থিয়াগিনহোর কনসার্ট ছিল। সঙ্গে ছিলেন তার অন্তঃসত্ত্বা বান্ধবী ব্রুনা বিয়ানকার্দি।

- Advertisement -

তবে সেই কনসার্টে অপর এক ব্যক্তির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন নেইমার। প্রথমে প্রচন্ড চেঁচামেচি হয়। সেখান থেকে তা গড়ায় হাতাহাতিতে। একে অপরের সঙ্গে ধাক্কাধাক্কি করতে শুরু করেন। নাইটক্লাবের সিকিউরিটি হস্তক্ষেপ করতে বাধ্য হন।

এর আগে প্রেমিকার সঙ্গে প্রতারণা এবং পরবর্তীতে নেইমার জুনিয়রের ক্ষমা চাওয়া নিয়ে কম লেখা হয়নি গণমাধ্যমে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই মার্কিন এক মডেলকে খুদে বার্তা পাঠিয়ে পড়েছেন সমালোচনার মুখে। এবার অবৈধভাবে বাড়ি বানাতে গিয়ে বিশাল জরিমানার মুখে পড়েছেন ব্রাজিলের এই তারকা।

ব্রাজিলের রিও দে জেনেরিওর উপকূলীয় শহর মাঙ্গারাচিবাতে চলছিল নেইমারের বিলাসবহুল প্রাসাদ তৈরির কাজ। কিন্তু পরিবেশ লঙ্ঘনের অভিযোগে বাড়ির নির্মাণকাজ বন্ধ করে দিয়েছে স্থানীয় সরকার কর্তৃপক্ষ। স্থানীয় সরকার কর্তৃপক্ষের অভিযোগ, বিলাসবহুল এই প্রকল্পটিতে পরিবেশ বিষয়ক বেশ কয়েকটি নিয়ম লঙ্ঘন করা হয়েছে। এর মধ্যে আছে নদী থেকে অনুমতি ছাড়াই পানি ব্যবহার, সৈকত থেকে বালু তোলা এবং পাথর উত্তোলন এবং পানির প্রবাহ বাধাগ্রস্ত করা।

- Advertisement -

Related Articles

Latest Articles