17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

আবারও বিয়ের আশা, মাথায় ডিম ফাটালেন রাখি

আবারও বিয়ের আশা, মাথায় ডিম ফাটালেন রাখি
<br >ছবি সংগৃহীত

বলিউড তারকা রাখি সাওয়ান্ত আবারও বিয়ে করতে চান। তবে এবার ‘ভালো বর’ চাই তার। আর এ জন্য আজব এক কাণ্ড ঘটালেন তিনি। বৃষ্টিতে ভিজে ভিজে মাথায় ডিম ফাটিয়ে বললেন, ‘আমার ভালো বর চাই’।

গত বছর আদিল খান দুরানির সঙ্গে বিয়ে হয় রাখির। কিন্তু বিয়ে হলেও অশান্তিতে ছিলেন তিনি। তার দাবি ছিল, আদিলের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। কিন্তু তবুও স্বামী তাকে স্বীকৃতি দিচ্ছেন না। পরে সেই ঝামেলা ঠিক হয়ে যায়। একসঙ্গে ক্যামেরার সামনে আসেন দুজন। এরই মধ্যে মাকে হারান রাখি সাওয়ান্ত। সেই সময় তার পাশে ছিলেন আদিল। কিন্তু এ ঘটনার কয়েকদিন যেতে না যেতেই রাখি অভিযোগ করেন, এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন আদিল। তার বিরুদ্ধে নির্যাতন ও প্রতারণার অভিযোগ আনেন রাখি। পরে আবার আদিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও ওঠে। গ্রেপ্তারও করা হয়।

- Advertisement -

সেই জটিল সম্পর্ক থেকে শিক্ষা নিয়ে অতীতের তিক্ত অভিজ্ঞতাকে পিছনে ফেলে আবারও বিয়ের স্বপ্ন দেখছেন রাখি। এ ব্যাপারে হাল ছাড়তে নারাজ তিনি। ‘ভালো বর চাই’, একথা বলতে বলতেই তাই মাথায় একের পর এক ডিম ফাটালেন আলোচিত এ বলিউড তারকা। রাখির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা নিয়ে ভক্তদের মধ্যে শুরু হয়েছে তাণ্ডব। একের পর এক মন্তব্য করে রাখিকে কড়াভাবে বিদ্রুপ করছেন তারা।

আদিলের আগেও একবার বিয়ের খবর ছড়িয়েছিলেন রাখি। সেই সময় বিয়ের সাজে নিজের একাধিক ছবিও শেয়ার করেছিলেন। বরের নাম ছিল রীতেশ। তবে কাউকে তখন বরের ছবি দেখাননি। পরে রাখি জানান, তার বর লোকসম্মুখে আসতে রাজি নন। এরপর বিগ বস ১৫ এর ঘরে রাখি আসেন রীতেশের সঙ্গেই। তারপর বিগ বসের ঘর থেকে বেরিয়ে নিজেদের বিয়ে আইনের চোখে অবৈধ ঘোষণা করে আলাদা হয়ে যান দুজন। এর পরই আদিলের সঙ্গে শুরু হয় প্রেম।

- Advertisement -

Related Articles

Latest Articles