17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

টাকা লাগিয়েছেন, যা ইচ্ছে করতে পারেন: স্বস্তিকা

টাকা লাগিয়েছেন, যা ইচ্ছে করতে পারেন: স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি ফাইল ছবি

প্রযোজকের সঙ্গে ‘জি হুজুর’ সম্পর্ক দিয়ে নয় নিজের অভিনয় দক্ষতা দিয়ে বিনোদন জগতে ঠিক আছেন স্বস্তিকা মুখার্জি। অভিনয় দক্ষতার ওপর তার রয়েছে পূর্ণ আস্থা। সেটাই যেন প্রমাণ করলেন আবার। যে সিনেমায় অভিনয় করলেন, সেই সিনেমার প্রযোজকের বিরুদ্ধেই কড়া অভিযোগ জানালেন তিনি।

প্রযোজক ও পরিচালকের মধ্যকার জটিলতায় ‘শিবপুর’ সিনেমা নিয়ে অনেক দিন ধরে বিতর্ক চলছিল। এর সঙ্গে যোগ হয় অভিনেত্রীকে মানসিকভাবে হেনস্তা করার অভিযোগ। নানা বিতর্কের দেয়াল পেরিয়ে গত ৩০ জুন মুক্তি পায় সিনেমাটি। কিন্তু মুক্তির এক সপ্তাহ পর ফের বিস্ফোরক তথ্য দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার মতে, প্রযোজক ও পরিচালকের মধ্যকার ঝামেলার কারণেই ছবিটির গুণগত মান নষ্ট হয়েছে।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার এক ফেসবুক পোস্টে স্বস্তিকা লেখেন, কীভাবে পরিচালক আর প্রযোজকের ইগোর লড়াইতে একটা ছবির চৌদ্দটা বাজতে পারে, ‘শিবপুর’ তার জ্বলন্ত উদাহরণ। পরিচালক বাদ পড়লেন, প্রযোজক অজান্তা সিনহা রায় কোথা থেকে ক্রিয়েটিভ ডিরেক্টর হয়ে গেলেন জানি না। একদিন শুটিংয়ে এসেছিলেন কেক কাটতে, ছবির শেষ দিনে; তাছাড়া দেখিনি ওনাকে। তিনিও একটা গালভরা টাইটেল পেয়ে গেলেন। টাকা লাগিয়েছেন যখন, যা ইচ্ছে করতেই পারেন।

আক্ষেপ প্রকাশ করে স্বস্তিকা বলেন, কী শক্তিশালী একটা গল্প, অভিনয় শিল্পীদের অনবদ্য পারফরম্যান্স, অসাধারণ ক্যামেরার কাজ। কিন্তু ওই কোথা থেকে কী হয়ে গেলো, জানা গেলো না। নতুন প্রযোজকরা নিশ্চয়ই আসবেন, এসে পরিচালক হয়ে ছবির গোষ্ঠীর পিণ্ডি চটকাবেন, এটাই আশঙ্কাজনক।

‘শিবপুর’ সিনেমায় স্বস্তিকার সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায়, রজতাভ দত্ত, খরাজ মুখার্জির মতো অনবদ্য বাঙালি অভিনেতারা।

- Advertisement -

Related Articles

Latest Articles