15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

এমবাপ্পেকে দলে পেতে কত খরচ করতে হবে?

এমবাপ্পেকে দলে পেতে কত খরচ করতে হবে?
ছবি সংগৃহীত

কিলিয়ান এমবাপ্পের দলবদলের গুঞ্জন যেন বহমান এক নদী। থামার কোনো লক্ষণ নেই। টানা তৃতীয় মৌসুমে ট্রান্সফার মার্কেটে সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন পিএসজির এই ফরাসি সুপারস্টার। ইতোমধ্যেই অবশ্য প্যারিসের এই তারকা পিএসজিকে জানিয়ে দিয়েছেন যে, আরো এক বছর তিনি এই ক্লাবেই থাকতে চান, তবে সেটা কোনোভাবেই ২০২৪ সালের বেশি নয়।

এবারের গ্রীষ্মে এমবাপ্পের দল ছাড়ার একটি সম্ভাবনা তৈরী হয়েছিল। এবারও তার রিয়াল মাদ্রিদেই ওয়ার সম্ভাবনা থাকলেও পরে আর হয়নি। রিয়াল মাদ্রিদ এমবাপ্পের প্রস্তাবিত চড়া মূল্যে সাথে খাপ খাওয়াতে পারেনি। এই মুহূর্তে ব্যক্তিগত অর্জন ও সাফল্যের দিক থেকে এমবাপ্পে যে উচ্চতায় নিজেকে নিয়ে গেছেন, সে জন্য চুক্তি নবায়ন কিংবা নতুন কোন ক্লাবে খেলতে হলে তার জন্য যেকোন ক্লাবকেই উচ্চ মূল্যই গুনতে হবে।
অতীতে এই মানের খেলোয়াড়দের জন্য ক্লাবগুলো এমনটাই করেছে।

- Advertisement -

ঠিক এ কারণেই এমবাপ্পেকে কিনতে পারছে না পিএসজি। স্প্যানিশ দৈনিক ‘মার্কা’র দাবি- এমবাপ্পে যদি এবারের গ্রীষ্মে দলবদল করতে চান, তাহলে ২৪০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে। রিয়াল মাদ্রিদের পক্ষে এখন এই অর্থ দেওয়া কোনোভাবেই সম্ভব নয়।
‘মার্কা’ আরও দাবি করেছে, ২০২৪ সালের ১ জানুয়ারি এমবাপ্পে ফ্রি এজেন্টে পরিণত হলে তার সঙ্গে রিয়াল মাদ্রিদ আলোচনা চালাতে প্রস্তুত। তাছাড়া এমবাপ্পেও নাকি এই গ্রীষ্মে সান্তিয়াগো বার্নাব্যুতে যেতে রাজি নন।

- Advertisement -

Related Articles

Latest Articles