15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

সালমান খানের অবিবাহিত থাকার ফাঁস হওয়া ভিডিও ভাইরাল!

সালমান খানের অবিবাহিত থাকার ফাঁস হওয়া ভিডিও ভাইরাল!
রেখার সঙ্গে সালমান খান ছবি সংগৃহীত

বলিউড ভাইজান সালমান খান বিয়ে করেননি তা সবারই জানা। কিন্তু কেন করেননি তার কারণ হিসেবে এসেছে প্রাক্তন প্রেমিকাদের নাম। তবে প্রাক্তন প্রেমিকা নয়, সালমান খানের বিয়ে না করার পেছনে লুকিয়ে রয়েছে অন্য কারণ।

মিডিয়ায় সে তথ্য ফাঁস করেছেন বলিউড ডিভা রেখা। ভারতের একটি জনপ্রিয় শোয়ের মঞ্চে রেখা সালমানের অবিবাহিত থাকার কারণ জানাতে চাইলে সালমান দ্রুত রেখার পায়ে ধরে অনুরোধ করেন বিষয়টি না বলার। কিন্তু রেখা দর্শকদের বিয়ে না করার কারণ জানাতে চাইলে সালমানের সম্মতিতেই শেষপর্যন্ত সালমানের অবিবাহিত থাকার কারণ জানান দর্শকদের।

- Advertisement -

রেখা বলেন, সালমান যখন ৬ বছরের। তখন একটি মেয়ের পিছু নিতে প্রায়ই দেখা যেত ওকে ( সালমানকে)। সালমান ওই অল্প বয়সেই খুব সকালে ঘুম থেকে উঠে যেত শুধু ওই মেয়েটিকে দেখার জন্য। কারণ ওই মেয়েটি তখন মর্নিং ওয়াকের জন্য বাইরে বের হতো। পরে সে ব্যস্ত হয়ে যেত শুটিংয়ে।

সারাদিন শুটিং সেটে থাকায় ওই মেয়েটির সঙ্গে দেখাই হতো না সালমানের। তাই আধো আধো ঘুমের চোখেই ভোরে উঠে ওই মেয়ের পিছু নিতো সালমান।

রেখা এরপরই জানান, শুটিংয়ে ব্যস্ত সে মেয়েটি আমি (রেখা)। আর মাত্র ৬ বছর বয়সেই সালমান আমার প্রেমে পড়েছিল।

শৈশবে সালমান এতটাই রেখার জন্য পাগল ছিল যে সালমান তার পরিবারকে সেই ছোট্ট বয়সেই জানায়, বড় হয়ে সালমান রেখাকেই বিয়ে করবেন।

সালমান-রেখার ওই অনুষ্ঠানের ভিডিও নেটদুনিয়ায় এখন ভাইরাল। এ ভিডিও দেখে নেটিজেনদের মন্তব্য, কালের খেয়ায় সালমান বড় হয়েছেন ঠিকই, হয়তো বয়সে বড় পাত্রী রেখা রাজি না হওয়ায় এখনও অবিবাহিত রয়ে গেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর এই সুপারস্টার।

- Advertisement -

Related Articles

Latest Articles