14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

পাবজি খেলায় পরিচয়, প্রেমের টানে ৪ সন্তানসহ ভারতে পাকিস্তানি নারী

পাবজি খেলায় পরিচয়, প্রেমের টানে ৪ সন্তানসহ ভারতে পাকিস্তানি নারী
পাবজি খেলার সূত্র ধরে ভারতে হাজির হয়েছেন পাকিস্তানি নারী ছবি সংগৃহীত

অনলাইন গেম পাবজি খেলার সময় ভারতীয় এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে উঠে পাকিস্তানি এক নারীর। পরে সেই সম্পর্কের অন্তরঙ্গতার জের ধরে ৪ সন্তানসহ ভারতের নয়ডায় হাজির হন সেই নারী। সোমবার (৩ জুলাই) নয়ডা পুলিশ বিষয়টি জানিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, পুলিশ এরই মধ্যে সেই নারীকে গ্রেফতার করেছে। সেই নারীকে আশ্রয়দানকারী ব্যক্তিকেও গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

নয়ডা পুলিশের উপ-কমিশনার মিয়া খান বলেছেন, ‘পাকিস্তানি সেই নারী এবং তাকে আশ্রয়দানকারী ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ওই নারীর চার সন্তানকেও পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।’

আরও পড়ুন: পাবজি খেলতে নিষেধ করায় আত্মগোপনে, পাঁচ মাস পর কিশোর উদ্ধার

মিয়া খান জানিয়েছেন, ২০ বছর বয়সী সেই পাকিস্তানি নারী এবং নয়ডার সেই ব্যক্তির মধ্যে সম্পর্ক গড়ে উঠে মূলত অনলাইন গেম পাবজির মাধ্যমে। পরে সেই সম্পর্ক বন্ধুত্বে রূপ নেয়।

মিয়া খান বলেছেন, ‘সেই নারী এবং ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিস্তারিত জানানো হবে।’

পুলিশ জানিয়েছে, পাকিস্তানি ওই নারী প্রথমে পাকিস্তান থেকে নেপালে আসে। পরে সেখান থেকে তার চার সন্তানসহ গত মাসে উত্তরপ্রদেশে প্রবেশ করে এবং সেখান থেকে বাসযোগে নয়ডায় পৌঁছান। পুলিশ আরও জানিয়েছে, ওই নারী এবং তার চার সন্তান ভারতীয় ওই ব্যক্তির ভাড়া করা বাড়িতে বসবাস করছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles