23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হুইস্কি চুরির অভিযোগ

দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হুইস্কি চুরির অভিযোগ
টরন্টোর দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হুইস্কি চুরির অভিযোগ উঠেছে এলসিবিও ট্র্যাকিং ডিভাইস ধরে তদন্তের পর এক কর্মকর্তার বাড়ি থেকে সেগুলো উদ্ধার করা হয়েছে সেই সাথে তাদেরকে গ্রেপ্তারের পর অভিযোগ দায়ের করা হয়েছে নতুন এক শৃঙ্খলা নথিতে এ তথ্য উঠে এসেছে

টরন্টোর দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে হুইস্কি চুরির অভিযোগ উঠেছে। এলসিবিও ট্র্যাকিং ডিভাইস ধরে তদন্তের পর এক কর্মকর্তার বাড়ি থেকে সেগুলো উদ্ধার করা হয়েছে। সেই সাথে তাদেরকে গ্রেপ্তারের পর অভিযোগ দায়ের করা হয়েছে। নতুন এক শৃঙ্খলা নথিতে এ তথ্য উঠে এসেছে।

দুই বোতল অ্যালকোহল চুরির ঘটনায় ওই দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ আনা হয়েছে। গত ১২ এপ্রিল তাদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশ বলেছে, এক পুলিশ কর্মকর্তার বাড়ি থেকে চুরি চাওয়া পণ্য ও অন্য কর্মকর্তার একটি গাড়ি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে এর বেশি প্রকাশ করা হয়নি। যদিও সপ্তাহের গোড়ার দিকে পুলিশ ট্রাইব্যুনাল নথিতে এ ব্যাপারে আরও কিছু তুলে ধরা হয়েছে।

- Advertisement -

নথিতে বলা হয়েছে, ডানডাস ও ইয়ং স্ট্রিটের কাছে একটি এলসিবিওতে চুরির খবর পেয়ে ওই দুই পুলিশ কর্মকর্তা সেখানে যান এবং এক ব্যক্তিকে তুলে নিয়ে যান, যার বিরুদ্ধে একাধিক ওয়ারেন্ট রয়েছে। তাকে গ্রেপ্তারের সময় ওই ব্যক্তির কাছে দুই বোতল চুরি যাওয়া জনি ওয়াকার ব্ল্যাক লেবেল হুইস্কি ছিল। কিন্তু সেগুলো ৫১ ডিভিশন প্রোপার্টি লকার সিস্টেমে জমা দেওয়া হয়নি।

কনস্টেবল জেমসকে পাঠানো শুনানির নোটিশে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ওইা ব্যক্তির কাছে যে অ্যালকোহল ছিল সেটা আপনি ঘোষণা করেননি। আপনি ও পিসি ভিক্টরকে পরে সিসিটিভিতে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় স্টেশন ত্যাগ করতে দেখা যায়। প্রত্যেককেই জনি ওয়াকার লিকারের বক্স বহন করতে দেখা যায়। স্টেশনের পার্কিং লটের মধ্য দিয়ে আপনাকে আপনার ব্যক্তিগত গাড়ির দিকে হেঁটে যেতে দেখা যায়। আপনি যে বক্সটি বহন করছিলেন সেখানে এলসিবিও ট্র্যাকিং ডিভাইস ছিল।

নথিতে বলা হয়েছে, এলসিবিও তদন্তকারীরা ২৩ এপ্রিল ব্রেসব্রিজে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশের সঙ্গে যোগাযোগ করেছিলেন। তদন্তকারীরা তাদেরকে ট্র্যাকিং ডিভাইসটি শনাক্ত করার কথা জানায়। এরপর ওপিপি যে ঠিকানাটি শনাক্ত করে সেটি ছিল জেমসের।

- Advertisement -

Related Articles

Latest Articles