15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

আমি চুমুর দৃশ্যে অভিনয় করব না : প্রিয়ামণি

আমি চুমুর দৃশ্যে অভিনয় করব না : প্রিয়ামণি
অভিনেত্রী প্রিয়ামণি

দক্ষিণের বেশ জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণি। বেশ কিছু সুপারহিট চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। কাজ করেছেন বলিউডেও। বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘চেন্নাই এক্সপ্রেস’-এ একটি আইটেম গানে কোমরও দুলিয়েছেন।

তবে পর্দায় যা কিছুই করুন না কেন, কখনো চুমু বা যৌন দৃশ্যে অভিনয় করেননি অভিনেত্রী। কারণ তার স্বামীর অনুমতি ছাড়া তিনি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে চান না। যে কারণে অনেক চলচ্চিত্রের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন প্রিয়ামণি।

- Advertisement -

অভিনয়ের ক্ষেত্রে নায়কের সঙ্গে ঘনিষ্ঠতা, রোমান্টিক ছন্দে মেতে ওঠা, চুম্বন―সব কিছুই বিনোদনের ক্ষেত্রে জরুরি।
তাই হয়তো অনেকেই বিয়ের পর আর অভিনয়ে আসেন না কিংবা ছেড়ে দেন। জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী প্রিয়ামণির সঙ্গেও ঠিক এমনটাই হয়েছে। বর্তমানে তিনি ‘নো চুম্বন’ নীতি মেনেই অভিনয় করছেন। অন্তরঙ্গ দৃশ্য করতে তিনি অস্বস্তি বোধ করেন, কারণ স্বামীর কাছে তিনি এখন দায়বদ্ধ।

সে কারণেই বিয়ের পর অনেক সিনেমার প্রস্তাব পাওয়ার পর তিনি প্রত্যাখ্যান করেছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ‘নো কিস’ নীতির বিষয়ে কথা বলেছেন অভিনেত্রী। ‘নিউজ ১৮’-এর সঙ্গে কথোপকথনে অভিনেত্রী বলেন, “আমি অনস্ক্রিনে চুমুর দৃশ্যে অভিনয় করব না। আমি জানি এটি শুধু অভিনয়; কিন্তু ব্যক্তিগতভাবে আমি এর উপযুক্ত নই। অনস্ক্রিনে অন্য পুরুষকে চুম্বন করতে হলে কারণ আমাকে আমার স্বামীর কাছে জবাবদিহি করতে হবে।
তাই আমি গালে চুম্বন ছাড়া আর কিছুতেই স্বাচ্ছন্দ্যবোধ করি না। এমন অনেক প্রজেক্ট ছিল যেগুলোতে এ ধরনের দৃশ্য রয়েছে, কিন্তু আমি স্পষ্ট না করে দিয়েছি। আমি আমার পরিবারকে কোনো রকম প্রশ্ন করতে দেব না।’

২০০৩ সালে তেলেগু চলচ্চিত্র ‘ইভারে আতাগাডু’ দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন প্রিয়ামণি। ২০০৭ সালে রোমান্টিক ড্রামা ‘পারুথিবীরান’ দিয়ে জনপ্রিয়তা অর্জন করেন তিনি, যার জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছিলেন। মণি রত্নমের ‘রাবণ’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন প্রিয়ামণি এবং শাহরুখ-দীপিকার ‘চেন্নাই এক্সপ্রেস’ চলচ্চিত্রে তার আইটেম নম্বর ‘ওয়ান-টু-থ্রি-ফোর, গেট অন দ্য ড্যান্স ফ্লোর’ দিয়ে সর্বাধিক জনপ্রিয়তা অর্জন করেন। সম্প্রতি মনোজ বাজপাইয়ের ‘দ্য ফেমেলি ম্যান’ সিরিজেও দেখা গেছে অভিনেত্রীকে। আগামীতে অভিনেত্রীকে বলিউড চলচ্চিত্র ‘ময়দান’ ও ‘জওয়ান’-এ দেখা যাবে।

সূত্র : নিউজ ১৮

- Advertisement -

Related Articles

Latest Articles