15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

বলিউডে আসছেন রাভিনাকন্যা রাশা

বলিউডে আসছেন রাভিনাকন্যা রাশা
রাভিনা ট্যান্ডন ও মেয়ে রাশা থাদানি

বলিউডে অভিষেক হতে চলেছে নব্বইয়ের দশকের পর্দা কাঁপানো অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাদানির। সেই সঙ্গে আরো এক নতুন মুখ দেখবেন দর্শকরা। অজয় দেবগনের ভাগ্নে আমন দেবগন। জুটি হয়েই পর্দায় আসতে যাচ্ছেন দুই তারকা সন্তান।

আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে যে অভিষেক কাপুর পরিচালিত একটি আসন্ন চলচ্চিত্রে অভিষেক হবে এ দুই নবাগতের। জানা যাচ্ছে, অজয় দেবগনও সিনেমাটির একটি অংশ হবেন। ২০২৪ সালে মুক্তি পাবে এটি।

- Advertisement -

বলিউড বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ এক ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি নিশ্চিত করেছেন।
অজয় দেবগন, আমন দেবগন, রাশা থাদানি এবং অভিষেক কাপুরের ছবির একটি কোলাজ শেয়ার করে তরণ আদর্শ লিখেছেন, ‘অজয় দেবগন, আমন দেবগন এবং রাশা থাদানি। মুক্তির তারিখ ধার্য। পরিচালক অভিষেক কাপুরের পরবর্তী অ্যাকশন-অ্যাডভেঞ্চার চলচ্চিত্রে অজয় দেবগনের সঙ্গে তার ভাগ্নে আমন দেবগন ও রাশা থাদানি। ২০২৪ সালের ৯ ফেব্রুয়ারি এটি মুক্তি দেওয়া হবে।
সিনেমাটির নাম এখনো নির্বাচন করা হয়নি। প্রযোজনা করেছেন রনি স্ক্রুওয়ালা ও প্রজ্ঞা কাপুর।’

সম্প্রতি রাশা থাদানি আলোচনায় উঠে এসেছিলেন তার মায়ের শেয়ার করা একটি ভিডিওর কারণে। মেয়ে রাশার গাওয়া গানের একটি ভিডিও শেয়ার করেছিলেন রাভিনা, যা বেশ ভাইরাল হয়। এ ছাড়া কয়েক সপ্তাহ আগে পরিচালক অভিষেক কাপুর রাশার জন্মদিন উপলক্ষে রাশা থাদানির একটি ছবি শেয়ার করেছিলেন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ ১৮তম জন্মদিন রাশা থাদানি। সূর্য সর্বদা তোমার ওপর আলোকিত হোক।’

এর আগে সাইফকন্যা সারা আলী খান ও সুশান্ত সিং রাজপুত পরিচালক অভিষেক কাপুরের হাত ধরেই বলিউডে পা রাখেন। সারা আলী খানের ‘কেদারনাথ’ ও সুশান্ত সিং রাজপুতের ‘কাই পো ছে’ সিনেমা দুটিই পরিচালনা করেছেন অভিষেক এবং বেশ প্রশংসিত চলচ্চিত্র পরিচালক হিসেবে নিজের জায়গা করে নিয়েছেন। এবার রাভিনাকন্যা ও অজয় দেবগনের ভাগ্নে অভিষেক কাপুরের হাত ধরেই সূচনা করতে যাচ্ছেন তাদের বলিউড যাত্রার।

- Advertisement -

Related Articles

Latest Articles