19.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

হোটেলের সামনে দাঁড়িয়ে ভিক্ষা করেছিলেন বিদ্যা বালান!

হোটেলের সামনে দাঁড়িয়ে ভিক্ষা করেছিলেন বিদ্যা বালান!
বিদ্যা বালান

বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী বিদ্যা বালান। বর্তমানে বলিউডে নায়িকাকেন্দ্রিক চলচ্চিত্রের অন্যতম দিকপাল এই অভিনেত্রী। তিনি একাই এক শ। নায়কনির্ভর কোনো চলচ্চিত্রে আর তেমন দেখাও যায় না তাকে।

তার সিনেমায় এখন তিনিই নায়ক। অবশ্য এই অবস্থানে আসতে কম কষ্ট করতে হয়নি অভিনেত্রীকে। অভিনয়ের জন্য তারকাদের অনেক কিছুই করতে হয়। তবে বাস্তবে একজন অভিনেত্রী ফাইভ স্টার হোটেলের বাইরে দাঁড়িয়ে ভিক্ষা করছেন! এটিও সম্ভব? কিন্তু এমনই এক কাণ্ড ঘটেছিল বিদ্যা বালানের সঙ্গে।

- Advertisement -

সম্প্রতি অতীতের এক মজার ঘটনাই শেয়ার করলেন বিদ্যা। মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলের বাইরে দাঁড়িয়ে ভিক্ষা করছিলেন তিনি! অভিনেত্রী বলেন, ‘একটি মিউজিক ফেস্টিভালের আয়োজন করা হয়েছিল। আমি তাতে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলাম। সব কিছুতে সাহায্য করছিলাম।
তারপর যখন রাতে অনুষ্ঠান শেষ হলো, তখন আমরা যা করেছিলাম, আমি আজও ভুলতে পারি না সেসব।’

হাসির ছলেই অভিনেত্রী বলেন, ‘রাত্রিবেলা অনুষ্ঠান শেষ হওয়ার পর সকলে মিলে হাঁটতে বেরিয়েছিলাম। আমায় একটি ডেয়ার দেওয়া হয়। আমার একজন বন্ধু আমায় বলে, ওবেরয় হোটেলের কফি শপে গিয়ে দরজার বাইরে থেকেই ভিক্ষা করতে হবে। আর বলতে হবে আমায় কিছু খেতে দিন।
আমি অবাক আর ইতস্তত বোধ করলেও হেরে যাইনি। আমি যে অভিনেত্রী এটা ওরা কেউ বুঝতে পারেনি। লাগাতার আমি দরজার বাইরে থেকে বলতে থাকলাম, খিদে পেয়েছে, কাল থেকে কিছু খাইনি।’

অভিনেত্রীর আসল অভিনয়ের চোটে হতবাক সকলে। একটা সময় তার দিক থেকে মুখ ফিরিয়ে নিলেন বন্ধুরাও। অন্যদিকে তাকিয়ে ছিলেন। এসব ঘটনার পরে বেশ লজ্জায় পড়ে যান বিদ্যার বন্ধু। অভিনেত্রী বলেন, “আমার অভিনয় দেখে আমার বন্ধুর সে কী লজ্জা! ওই আমায় বলে, ‘না, চলে আয় আর কিছু করতে হবে না।’ তবে আমি চ্যালেঞ্জ জিতেই ফিরে আসি।”

‘পরিণীতা’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে সকলের নজরে আসেন বিদ্যা বালান। তারপর কাজ করেছেন নানা চরিত্রে। ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার অসামান্য সাফল্য তাকে জায়গা করে দিয়েছে শীর্ষদের কাতারে। সামনে ‘নিয়ত’ চলচ্চিত্রে দেখা যাবে তাকে। এতে আরো অভিনয় করেছেন শাহানা গোস্বামী, প্রজক্তা কলি, অমৃতা পুরী। পরিচালনা করেছেন অনু মেনন। ৭ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : নিউজ ১৮

- Advertisement -

Related Articles

Latest Articles