23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

যেভাবে অনলাইনে ভিডিও দেখে আয় করবেন

যেভাবে অনলাইনে ভিডিও দেখে আয় করবেন

ঘরের বাইরে গিয়ে নানা কারণেই অনেকের কাজ করার সুযোগ হয়ে ওঠে না। তারা ঘরে বসেই ভিডিও দেখে অর্থ উপার্জন করতে পারবেন। আপনি যখন যেখানেই থাকেন না কেন সেখানে বসেই শুধু স্মার্টফোন এবং ইন্টারনেট কানেকশন থাকলেই হবে। ইন্টারনেটে এমন অনেক ওয়েবসাইট আছে, যারা আপনাকে ভিডিও দেখা, সার্ভে করার জন্যই টাকা বা গিফট কার্ড দেবে। শুধুমাত্র স্মার্টফোন বা ল্যাপটপের সাহায্যে সহজেই ভিডিও দেখে টাকা উপার্জন করা যায়।

- Advertisement -

সোয়াগবাক্স
ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হচ্ছে সোয়াগবাক্স (Swagbucks) ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজেই ভিডিও দেখে এবং অন্যান্য কাজ করে টাকা উপার্জন করতে পারেন। আপনি যেসব মাধ্যমে এই ওয়েবসাইট থেকে টাকা উপার্জন করতে পারেন সেগুলো হলো বিভিন্ন বিষয়ে ভিডিও দেখে অথবা সিনেমার ট্রেলার দেখে। বিভিন্ন সার্ভের উত্তর প্রদান করে। অনলাইন শপিং করে। এসব কাজ করে ওয়েবসাইট থেকে টাকা উপার্জন করতে পারবেন। উপার্জিত টাকা আপনি পাবেন গিফট কার্ড, পেপেল। ওয়েবসাইট লিঙ্ক: https://www.swagbucks.com/

ইন্সটাজিসি
ইন্সটাজিসি (InstaGC) ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজে টাকা উপার্জন করতে পারবেন। এই ওয়েবসাইটে ভিডিও দেখা অত্যন্ত সহজ, শুধুমাত্র একটি ক্লিক করেই আপনি ভিডিওটি দেখতে পারবেন। এখানে ঠিক একইভাবে আপনার ভিডিও দেখতে হবে এবং সার্ভেগুলোতে অংশগ্রহণ করতে হবে। কিন্তু, এই ওয়েবসাইট থেকে শুধুমাত্র একটি উপায়ে আপনি টাকা গ্রহণ করতে পারবেন তাহলো হলো গিফট কার্ড। আপনি সেই গিফট কার্ড দিয়ে যেকোনো নির্দিষ্ট অনলাইন ওয়েবসাইটে শপিং করতে পারেন। ওয়েবসাইট লিঙ্ক: https://instagc.com/

মাইপয়েন্ট
মাইপয়েন্ট (MyPoints) ওয়েবসাইটটি হলো সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট যেখান থেকে আপনি খুব সহজে টাকা উপার্জন করতে পারবেন এবং কোনো পরিশ্রম ছাড়াই। যেসব কাজ করে আপনি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে পারেন সেগুলো হলো: ভিডিও দেখে। বিভিন্ন গেম খেলে। ওয়েবসাইট শেয়ার করে এবং বিভিন্ন ইমেইল পড়ে। সার্ভেতে অংশগ্রহণ করে।
ওয়েবসাইট লিংক: https://www.mypoints.com/

বিন্দলে রিসার্চ
বিন্দলে রিসার্চ (Vindale research) ওয়েবসাইটে ভিডিও দেখে আপনি টাকা ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটটি অনেক জনপ্রিয় কারণ, ভিডিও দেখে ফিডব্যাক দেওয়ার সঙ্গে সঙ্গে আপনি আপনার টাকা পেয়ে যাবেন। এখানে ভিডিও দেখে টাকা উপার্জন করার সঙ্গে সঙ্গে আপনি বিভিন্ন সার্ভেতে অংশগ্রহণ করেও উপার্জন করতে পারেন। একটি ভিডিও দেখার পর আপনি যে মাধ্যমে টাকা আয় করতে পারবেন তা হলো, পেপ্যাল আর ওয়েবসাইটে ভিডিও দেখে যে পয়েন্ট আর্ন করবেন সে পয়েন্টের বিনিময় যতটুকু টাকা হয় ততটুকু আপনি পাবেন।
ওয়েবসাইট লিংক: https://www.vindale.com

ফিউশনক্যাশ
ফিউশনক্যাশ (FusionCash) ওয়েবসাইটের মাধ্যমে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন। অন্যান্য ওয়েবসাইটের মতো এই ওয়েবসাইট থেকেও আপনি ভিডিও দেখে, ওয়েবসাইটের লিঙ্ক শেয়ার করে, সার্ভেতে অংশগ্রহণ করে, এবং সিনেমা দেখে অর্থ উপার্জন করতে পারবেন। টাকা গ্রহণ করার সবচেয়ে সহজ উপায় হলো পেপ্যার অথবা গিফট কার্ড।
ওয়েবসাইট লিংক: https://www.fusioncash.net/

- Advertisement -

Related Articles

Latest Articles