19.7 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

পাকিস্তানি অভিনেত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস!

পাকিস্তানি অভিনেত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস!
পাকিস্তানি অভিনেত্রী সায়মা নূর

পাকিস্তানি অভিনেত্রী সায়মা নূরের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ফাঁস হয়েছে! একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ছড়িয়ে পড়ে, যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। তবে ভিডিওর নারী সায়মা নূর কিনা তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

৫ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে দেখা যায়, আয়নার সামনে বসে চুল ঠিক করছেন এক নারী। তার পরনে ডেনিম প্যান্ট ও গায়ে অর্ন্তবাস। ভিডিও রেজুলেশন ভালো না হওয়ায় নারীর মুখটি ঝাপসা দেখাচ্ছে। যার ফলে নেটিজেনদের মাঝে বিভক্তি তৈরি হয়েছে। তবে ওই নারীর মুখের অবয়ব দেখে কেউ কেউ দাবি করেছেন— ‘এটি সায়মা নূর। আর ভিডিওটি ১ বছর আগের।’ আবার কেউ কেউ দাবি করেছেন ভিডিওটি ফেক।

- Advertisement -

অন্তরঙ্গ ভিডিও নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা হলেও এ নিয়ে এখনো মুখ খুলেননি অভিনেত্রী সায়মা নূর।

১৯৮৭ সালে ‘গ্রিবান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সায়মা নূর। তবে ১৯৯৯ সালে ‘চুড়িয়াঁ’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন। পাকিস্তানের সর্বকালের সর্বোচ্চ আয় করা অন্যতম সিনেমা এটি। সায়মা অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘মাজাজান’ (২০০৬), ‘ভাই লোগ’ (২০১১), ‘নাগ অর নাগিন’ প্রভৃতি।

৫৬ বছর বয়সী সায়মা নূর ২০০৫ সালে বিয়ে করেন পরিচালক সৈয়দ নূরকে। তবে দুই বছর পর গোপন বিয়ের খবর জানান এই অভিনেত্রী। ২০১৮ সালে গুঞ্জন চাউর হয়েছিল, ভেঙে গেছে তাদের সংসার। তবে সব গুঞ্জন উড়িয়ে এখনো সংসার করছেন এই দম্পতি।

- Advertisement -

Related Articles

Latest Articles