24.5 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

মিঠুনের গোপন তথ্য ফাঁস করলেন পুত্র মিমো

মিঠুনের গোপন তথ্য ফাঁস করলেন পুত্র মিমো

দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। বাংলা, হিন্দি, মারাঠি এবং অন্যান্য চলচ্চিত্রসহ প্রায় ৪০০ এর বেশি সিনেমায় অভিনয় করেছেন ‘ডিস্কো ডান্সার’খ্যাত এই তারকা। অভিনয় জীবনের শুরুর দিকে একাধিক বি-গ্রেডের ছবিতে অভিনয় করতে হয়েছে এই শক্তিমান অভিনেতার।

- Advertisement -

এ প্রসঙ্গে মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মিমো চক্রবর্তী সম্প্রতি জানিয়েছেন গনমাধ্যমে। তিনি বলেন, বাবার উত্থান-পতনটা খুব কাছ থেকে দেখেছি। যখন আমরা ছোট ছিলাম, তখন বাবার ছবি ফ্লপ হলেই উনি মন খারাপ করতেন, বিষন্নতায় ভুগতেন। চার শিফটে কাজ করতেন তিনি।

বি-গ্রেডের ছবি করা প্রসঙ্গে মিমো বলেন, বাবা আমাদের (পরিবার) জন্য কাজ গুলো করেছেন। বাবার হোটেলের ব্যবসা ছিল। বলিউড বা দক্ষিন ভারতের ছবি হলে পুরো শুটিং টিম বাবার হোটেলে থাকত, এতে ব্যবসাটা ভালো চলত। বাবা টাকার জন্য ছবি গুলো করেছে। ছবি গুলোতে যে প্রযোজকেরা একেবারে লস করেছে তা কিন্তু নয়। ৭০ লাখ টাকা বাজেটের ছবি ১ কোটি টাকা আয় করেছে। এখনও তিনি থেমে নেই, ডান্স বাংলা ডান্স, ডান্স ইন্ডিয়া ডান্সসহ বিভিন্ন প্রোগ্রাম করছেন। বাবা যা করেছেন সব পরিবারের জন্য করেছেন।

তিনি আরও বলেন, কলকাতা থেকে মুম্বাই এসে দীর্ঘ সময় বাবা সংগ্রাম করেছেন। খাওয়ার জন্য টাকা ছিল না, মাথার উপরে ছাদ ছিল না। গায়ের রঙয়ের জন্য কাটাক্ষের শিকার হয়েছেন। বাবার জীবনের গল্প শুনলে ভাই বোনদের গা শিউরে উঠে।

প্রসঙ্গত, মিঠুন চক্রবর্তী ১৯৭৯ সালে যোগিতা বালি সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৯৮৪ সালে প্রথম পুত্র সন্তানের বাবা হন। নাম রাখেন মিমো চক্রবর্তী। এরপর আরও দুই ছেলে সন্তান নমশি ও উষ্মের বাবা হন তিনি এবং এক মেয়ে সন্তান (দিশানি) দত্তক নেন।

- Advertisement -

Related Articles

Latest Articles