21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

এখন আরো বেশি বেশি নাটকের প্রস্তাব পাচ্ছি : জেবা জান্নাত

এখন আরো বেশি বেশি নাটকের প্রস্তাব পাচ্ছি : জেবা জান্নাত
<br >জেবা জান্নাত

নিষিদ্ধ হবার পরে আরো বেশি বেশি নাটকের প্রস্তাব পাচ্ছেন উঠতি অভিনয়শিল্পী জেবা জানাত। কালের কণ্ঠের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন তিনি।

অসহযোগিতা ও অসদাচরণের কারণে জেবা জান্নাতকে নিষিদ্ধ করে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড। গিল্ডের এক বিবৃতিতে জানানো হয় এ তথ্য।

- Advertisement -

এই অভিযোগের পরিপ্রেক্ষিতে জেবা জান্নাতকে গত ২০ জুন থেকে নিষিদ্ধ করে সংগঠনটি। কিন্তু জেবা শুটিং অব্যাহত রেখেছেন।

জেবা বলছেন, আমাকে নিষিদ্ধ করার পর নাটকের প্রস্তাব বেশি বেশি পাচ্ছি। সব প্রস্তাব গ্রহণ করতেও পারছি না।
কারণ আমার এতো সময় নেই। আমি ফার্মেসিতে পড়াশোনা করি, ইউনিভার্সিটিতে ক্লাস থাকে। আমি কাজ করবো। আর যদি আমাকে একেবারে নিষিদ্ধ করা হয় তাহলে ফার্মেসি বিষয়ের ওপর ক্যারিয়ার গড়বো।
এমন নয় যে আমাকে মিডিয়াতেই প্রতিষ্ঠিত হতে হবে। যারা প্রস্তাব দিচ্ছেন তারাও কিন্তু পরিচালক। ’

এদিকে, বৃহস্পতিবার জেবা জান্নাতের শুটিং বন্ধ করে দিয়েছিল টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টর গিল্ডসের নেতারা। রাজধানীর ধানমণ্ডির জিগাতলা এলাকায় নাটকের শুটিং করছিলেন জেবা জান্নাত। এ সময় শুটিংস্থলে উপস্থিত হয়ে শুটিং বন্ধ করে দেয় সংগঠনের ১০-১২ জনের একটি দল।
তারা সেখানে অবস্থান নিয়ে বিড়ি সিগারেট খেয়ে শুটিং বন্ধ রাখার নির্দেশনা দিয়ে চলে আসেন বলে জানা যায়। এই দলে সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগরও ছিলেন।

জেবা অভিনয় শিল্পী সংঘকে বিষয়টি জানিয়েছিলেন। তারা শুটিং চালিয়ে যাওয়ার কথা বলেছিলেন এমনটাই জানিয়ে তিনি বলেন, ‘আমি সংগঠনকে (অভিনয় শিল্পী সংঘ) জানিয়েছি। তারা আমাকে শুটিং চালিয়ে যেতে বলেছে। আমার শুটিং চলবে। তাই আমি শুটিং করছি। তবে এই ঘ০টনার পর নাটকে অনেক বেশি অভিনয়ের প্রস্তাব পাচ্ছি।’

- Advertisement -

Related Articles

Latest Articles