27.8 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

আমাকে অনৈতিক প্রস্তাব দেওয়া হয়েছিল: দর্শনা বণিক

আমাকে অনৈতিক প্রস্তাব দেওয়া হয়েছিল: দর্শনা বণিক
দর্শনা বণিক

চিত্রনায়ক আদর আজাদের বিপরীতে ‘লিপস্টিক’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল ওপার বাংলার অভিনেত্রী দর্শনা বণিকের। পরিচালকের পক্ষ থেকেই এ নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু ভিসা জটিলতার কারণে বাংলাদেশে আসা হচ্ছে না বলে গণমাধ্যমে জানিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবু। যার ফলে সিনেমাটি থেকে বাদ পড়েছেন দর্শনা।

এরপর আরও জানানো হয়, দর্শনার পরিবর্তে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূজা চেরি। এমনটাও গণমাধ্যমে নিশ্চিত করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

- Advertisement -

তবে দর্শনা বণিক জানান, ভিসা নিয়ে কোনো জটিলতা নেই। বরং আব্দুল্লাহ জহির বাবু আমাকে ‘অনৈতিক’ প্রস্তাব দিয়েছিলেন যা আমি ফিরিয়ে দিয়েছি। এজন্য ছবি থেকে বাদ পড়ে যাই!

ভিসা জটিলতা নয়, আমাকে অনৈতিক প্রস্তাব দেওয়া হয়েছিল: দর্শনা বণিক

কলকাতা থেকে ফোনে দর্শনা বণিক দেশ রূপান্তরকে বলেন, আমি এই ছবিতে থাকছি না, এটাও পরিচালক বা তাদের পক্ষ থেকে কেউ জানায়নি আমাকে। আমি গণমাধ্যমে নিউজ দেখে জানতে পারলাম যে, ছবি থেকে আমাকে বাদ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আব্দুল্লাহ জহির বাবুর সঙ্গে ছবির বিষয়ে সবকিছু মৌখিকভাবে চূড়ান্ত হয় কয়েক মাস আগে। এরপর তারা এ বিষয়টি অ্যানাউন্স করে। এরপর তাদের গত মাসের শেষ দিকে কলকাতা এসে আমাকে সাইনিং করানোর কথা ছিল। কিন্তু তারা আমাকে কিছুই জানায় নি। এরপর ২৮ মে আমি তাকে মেসেজ দিয়েছিলাম আপডেট জানার জন্য। সেসময় তিনি আমাকে প্রযোজকের পক্ষ থেকে রিসোর্টে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন, যেটা আমি সরাসরি নাকচ করি। এরপর তারা কেউ আমাকে আর কিছুই জানায়নি। তবে এই বিষয়টা আমি আশা করি নি।

এ বিষয়ে আব্দুল্লাহ জহির বাবুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটা তো আসলে জোকস ছিল। আমি মজা করছিলাম। এটা তো স্ক্রিনশটেই রয়েছে। আমার প্রযোজক তো তাকে চেনেনই না। দেখেই নি।

সিনেমাটি নির্মাণ করবেন কামরুজ্জামান রোমান। আগামী ২০ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles