9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

সালমানের হাত ধরে এবার বিগ বসে আসছেন মিয়া খলিফা!

সালমানের হাত ধরে এবার বিগ বসে আসছেন মিয়া খলিফা!

বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের ওটিটির জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’। এখানে এক যুগ এসেছিলেন নীল পর্দার জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। এবার এ শোতেই এ জগতের আরেক পর্দা কাঁপানো সাবেক অভিনেত্রীরও আর্বিভাব ঘটতে চলেছে বলে গুঞ্জন উঠেছে। আর এ তারকা হলেন মিয়া খলিফা।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিপাড়ায় এমন গুঞ্জন চলছে যে, সালমান খানের সঞ্চালনায় ওটিটি বিগ বসের দ্বিতীয় সিজনে আসার জন্য আমন্ত্রণ পেয়েছেন লেবাননের বংশোদ্ভূত মার্কিন গণমাধ্যম ব্যক্তিত্ব এবং ওয়েবক্যাম মডেল মিয়া খালিফা।

তবে গোটা বলিউডে এ খবর চাউর হলেও আপাতত এ বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মিয়া। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রস্তাব পেয়েছি। কথা চলছে।

১৯৯৩ সালে লেবাননের এক রক্ষণশীল ক্যাথলিক পরিবারে জন্ম নেন সারাহ জো চামুন, যার পেশাগত নাম মিয়া খলিফা। ২০১৪ সালের অক্টোবরে পর্নো দুনিয়ার নীল আলোতে পা রাখেন। মিয়া খলিফা নামে পর্নগ্রাফিতে অভিনয় শুরু করেন এবং মাত্র দুমাসের মাথায়ই পর্নহাবে সবচেয়ে বেশি দেখা তারকায় পরিণত হন।

একটি পর্নভিডিওতে হিজাব পড়া অবস্থায় অভিনয়ের জন্য অভিনয় শিল্পী মিয়াকে ঘিরে বিতর্ক শুরু হয় মধ্যপ্রাচ্যে। আপাতত এ জগত থেকে অবসর নিয়েছেন তিনি। তাতেও মিয়ার জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তবে এখনও প্রথম সারির পর্নোতারকার তালিকাতেই অবস্থান ধরে রেখেছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও জনপ্রিয় মিয়া। নানা ছবি এবং ভিডিও আপলোড করেই সময় কেটে যায় তার। এবার মডেল কাম জনপ্রিয় এই সাবেক অভিনেত্রীকে দেখা যাবে বিগ বসে। টেলিপর্দার জনপ্রিয় এ রিয়েলিটি শো’র পর ওটিটির সঞ্চালনাও করছেন সালমান খান।

শোনা যাচ্ছে, তবে শুধু মিয়া খালিফাই নন, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাবেক স্ত্রী আলিয়া সিদ্দিকীও থাকতে পারেন এই বিগ বসে।

অনেকের ধারণা, সানি লিওনির পর এবার হয়তো দেখা যাবে বলিউডের পর্দায় মিয়াকেও।

- Advertisement -

Related Articles

Latest Articles