18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

যতটা পারবেন কম বয়সি মহিলাকে বিয়ে করুন, সাইফ-কারিনার প্রেমের রসায়ন

যতটা পারবেন কম বয়সি মহিলাকে বিয়ে করুন, সাইফ-কারিনার প্রেমের রসায়ন
সাইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী কারিনা কাপুর

কালই মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’। এ ছবিতে রাবণের ভূমিকায় থাকবেন সাইফ আলী খান। রাম চরিত্রে প্রভাস, সীতা হলেন কৃতি শ্যানন আর লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করবেন সানি সিং। ছবি নিয়ে বেশ সাড়া পড়েছে। আগ্রহ বাড়ছে নায়ক-নায়িকা নিয়েও। ব্যক্তিগত জীবনে কেমন হবেন ছবির রাবণ, ঠিক আছে তো সীতা আর লক্ষণ- রাত পোহালেই মিলবে সব উত্তর।

অভিনেত্রী শর্মিলা ঠাকুরের ছেলে সাইফ আলী খান। ২০১২ সালে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেতা। বিয়ে করেন তার থেকে দশ বছরের ছোট কারিনাকে। একবার সাইফকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার এবং কারিনার বয়সের যে এতটা ফাঁরাক এর প্রভাব কখনো তাদের সম্পর্কে পড়ে না?

- Advertisement -

উত্তরে অভিনেতা বলেছিলেন, আমি সমস্ত পুরুষকে এটাই পরামর্শ দেব যে নিজেদের থেকে যতটা পারবেন কম বয়সি মহিলাকে বিয়ে করুন। এটা কিন্তু একটা দারুণ বিষয়।

দেখতে দেখতে বিয়ের বয়স দশ বছর পেরিয়ে গেছে তাদের। দুই সন্তানের বাবা-মা তারা। তবুও সাইফের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী কারিনা কাপুর। ইনস্টাগ্রামের স্টোরিজে বুধবার (১৪ জুন) সাইফের একটি ছবি পোস্ট করে কারিনা কাপুর লেখেন- ‘গুড লুকস, গুড লুকস অ্যান্ড গুড লুকস…’।

সাইফকে ভ্যানে বসে থাকতে দেখা যায়। তার পরনে গোলাপি রঙের টিশার্ট, কালো প্যান্ট, একটি সাদা স্নিকার ও রোদ চশমা ছিল। এ ছবিতে তিনি ‘কভি খুশি কভি গম’ সিনেমার একটি ডায়লগ নিয়ে ক্যাপশন লেখেন আর একগুচ্ছ লাল হার্ট ইমোজি দিয়ে সেটা পোস্ট করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles