6 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

কোহলির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন তামান্না

কোহলির সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন তামান্না
একসময়ে বলিউডের জোর গুঞ্জন ছিল অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সম্পর্ক

একসময়ে বলিউডের জোর গুঞ্জন ছিল অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির সম্পর্ক। তারা প্রেম করছেন, বিয়ে করতে পারেন… এমন কথাও শোনা যেত।

তবে সেসবই এখন পুরনো। তামান্নার সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে পেছনে ফেলে বিরাট বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। অন্যদিকে তামান্না এখনো অবিবাহিত থেকে গেছেন।

- Advertisement -

তবে সম্প্রতি এ নায়িকা আবারও প্রেমে জড়িয়েছেন। তিনি এবার মন দিয়েছেন অভিনেতা বিজয় শর্মাকে। তাদের সেই সম্পর্কের বিষয়টি ভক্তদের কাছেও ওপেন সিক্রেট এখন।

এসবের মধ্যেই আবারও তামান্নার মুখে শোনা গেল বিরাট কোহলির নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে কোহলিকে নিয়ে প্রশ্নের মুখে পড়েন এ অভিনেত্রী। যেখানে তিনি জানান, বিজ্ঞাপনের শুটিং সেট থেকেই দুজনের আলাপ। এর পর কথাবার্তা হয়েছিল। কিন্তু এসবের মাঝেই দুজনকে নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এ সময় ব্যক্তি কোহলির প্রশংসা করতে দেখা যায় তামান্নাকে। তিনি মনে করেন অনেক অভিনেতার থেকেও ভালো কোহলি। অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ, এটা বলতে পারি অনেক অভিনেতার থেকে বিরাট সব দিক দিয়েই ভালো।’

প্রসঙ্গত কয়েক মাস ধরেই বলিপাড়ায় গুঞ্জন অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে গোপনে প্রেম করছেন তামান্না। প্রথমে বিষয়টি অস্বীকার করলেও এখন অভিনেত্রী স্বীকার করে নিয়েছেন, বিজয়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles