24.3 C
Toronto
রবিবার, অক্টোবর 1, 2023

মানতাসা নয়, ঠিক যেন মেরিলিন মনরো!

মানতাসা নয়, ঠিক যেন মেরিলিন মনরো!

পাঁচ বছর আগে লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শোবিজে যাত্রা শুরু করেন মিম মানতাসা। এরপর বিভিন্ন বিজ্ঞাপন ও নাটকে হাজির হয়েছেন তিনি। তবে সেভাবে আলো ছড়াতে পারেননি। বছর দুয়েক আগে বিয়ে করে ‘উধাও’ হয়ে যান। আবার ফিরে আসেন অভিনয়ে।

- Advertisement -

বুধবার (১৪ জুন) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি শেয়ার করেন নির্মাতা আদনান আল রাজীব। ছবিটি শুটিংয়ের সেট থেকে তোলা কিন্তু এক ঝলক দেখলে মনে হয় ঠিক যেন মেরিলিন মনরো!

না, গল্পে এমন কিছুই নেই। স্থিরচিত্রটি একটি বিজ্ঞাপনচিত্রের, যেখানে আইস্ক্রিমের মডেল হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন লাক্সতারকা মানতাসা। রাজধানীর বনশ্রীতে নাইন অ্যান্ড অ্যা হাফ স্টুডিওতে আজ বুধবার এর চিত্রায়ন হচ্ছে বলে জানালেন নির্মাতা।

আদনান আল রাজীব বলেন, ‘এটি একটি আইস্ক্রিমের বিজ্ঞাপন, যেটি করছেন মিম মানতাসা। স্টোরি বেইজড কনসেপ্ট। এর বেশি কিছু বলা যাচ্ছে না। মানতাসার সঙ্গে এটিই প্রথম কাজ। মনে হয়েছে তার চেষ্টা আছে, পটেনশিয়ালিটি আছে। দেখা যাক কি হয়!’ ঈদের আগে বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা।

প্রসঙ্গত, মৃত্যুর ছয় দশক পেরিয়ে গেলেও এখনও অনেকের আইকন হলিউড সুপারস্টার মেরিলিন মনরো। ১৭ বছরের ক্যারিয়ারে ২৯টি ছবি করেছিলেন হলিউডের ‘স্বর্ণকেশী বোম্বশেল’। মাত্র ৩৬ বছর বয়সে ১৯৬২ সালে আত্মহত্যা করেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles