20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

যৌনকর্মীর সঙ্গে লিভ-ইন, লাইভে অভিনেতার আত্মহত্যার চেষ্টা

যৌনকর্মীর সঙ্গে লিভ-ইন, লাইভে অভিনেতার আত্মহত্যার চেষ্টা
অভিনেতা তীর্থানন্দ রাও

ফেসবুক লাইভে আত্মহত্যার চেষ্টা করেছেন ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতা তীর্থানন্দ রাও। মঙ্গলবার (১৩ জুন) দিবাগত রাতে লাইভে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন। মুম্বাইয়ের মীরা রোডের শান্তিনগরে তার ফ্ল্যাট। সেখান থেকেই ফেসবুক লাইভ করেন তীর্থানন্দ। তিনি জুনিয়র নানা পাটেকর নামেও পরিচিত।

লাইভে এক নারীর কথা উল্লেখ করেন তীর্থানন্দ। তার বর্তমান অবস্থার জন্য ওই নারী দায়ী বলে মন্তব্য করেন এই অভিনেতা। দুই কন্যা সন্তানের জননী ওই নারী, তার সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন তীর্থানন্দ।

- Advertisement -

লাইভে অভিনেতা তীর্থানন্দ অভিযোগ করেন, গত অক্টোবরে ওই নারীর সঙ্গে তীর্থানন্দর পরিচয়। কিন্তু পরে জানতে পারেন এই নারী একজন যৌনকর্মী। এ ঘটনা জানার পর সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। এরপরই ওই নারী স্বরূপ ধারণ করেন। তীর্থানন্দের নামে থানায় অভিযোগ করেন। ফোন করে হুমকি দেন, দেখা করার জন্য চাপ দিতে থাকেন। ওই নারীর ক্রমাগত হেনস্তায় হতাশ হয়ে নিজেকে শেষ করে দিচ্ছেন বলে জানান তীর্থানন্দ।

কথা বলতে বলতেই একটি গ্লাসে কীটনাশক ঢালতে থাকেন তীর্থানন্দ। এক পর্যায়ে তা খেয়েও ফেলেন। লাইভ ভিডিও চলাকালীনই বিপদ বুঝে অভিনেতার বন্ধুরা পুলিশে ফোন করেন। পুলিশ সঙ্গে সঙ্গে তীর্থানন্দের ফ্ল্যাটে পৌঁছায়। দরজা খোলাই ছিল। পুলিশ গিয়ে অভিনেতাকে অজ্ঞান অবস্থায় পান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তীর্থানন্দের শারীরিক অবস্থা স্থিতিশীল।

‘দ্য কপিল শর্মা শো’ ছাড়াও বেশ কিছু হিন্দি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তীর্থানন্দ।

- Advertisement -

Related Articles

Latest Articles