6 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

২০২৬ বিশ্বকাপে খেলবেন না, জানিয়ে দিলেন মেসি

২০২৬ বিশ্বকাপে খেলবেন না, জানিয়ে দিলেন মেসি
বিশ্বকাপ শিরোপা হাতে লিওনেল মেসি ছবি ফাইল

কাতার বিশ্বকাপের শিরোপা ছুঁয়েই লিওনেল মেসি জানিয়ে দিয়েছিলেন, আরেকটি বিশ্বকাপ খেলার ইচ্ছে তার নেই। তবে জাতীয় দলের জার্সিতে যতদিন উপভোগ করেন খেলে যেতে চান।

চীন সফরে এসে আবারও একই কথা বললেন আর্জেন্টাইন সুপারস্টার মেসি। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে খেলার বিষয়ে সম্মত হয়েছেন তিনি।

- Advertisement -

ওই যুক্তরাষ্ট্রে ২০২৪ সালের কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে। যৌথভাবে ২০২৬ বিশ্বকাপ হবে যুক্তরাষ্ট্র, মেক্সিকো ও কানাডায়। মেসির ওই দুই ইভেন্টে খেলার সম্ভাবনা নিয়েও নতুন করে গুঞ্জন উঠেছে।

বিষয়টি নিয়ে চীনের সংবাদ মাধ্যম টাইটান স্পোর্টসের কুইজের জবাবে মেসি বলেছেন, ‘আমার মনে হয় না। এটাই (কাতার) ছিল আমার শেষ বিশ্বকাপ। দেখা যাক কী হয়, তবে মোটের ওপর বলা যায় যে, আমি আগামী বিশ্বকাপ খেলতে যাচ্ছি না।’

মেসির জন্য অবশ্য জাতীয় দলের দরজা খুলে রেখেছেন আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো কোচ লিওনেল স্কালোনি। কাতার বিশ্বকাপের পরে তিনি বলেছিলেন, মেসির জন্য নাম্বার টেন জার্সি তুলে রাখতে চান।

বিশ্বকাপের পরও স্কালোনি বলেছেন, ‘আমরা তার জন্য দলের দরজা খোলা রাখবো। যদি দেখি না (মেসি খেলবে না), তাহলে বিকল্প ভাবতে হবে। আমি মনে করি সে আগামী বিশ্বকাপে খেলতে পারবে। আগে অবশ্য আমাদের বিশ্বকাপে জায়গা নিশ্চিত করতে হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles