5.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

খোলামেলা পোশাক পরায় ভিড়ের মধ্যে দিশার গায়ে হাত!

খোলামেলা পোশাক পরায় ভিড়ের মধ্যে দিশার গায়ে হাত!
বলিউড অভিনেত্রী দিশা পাটানি

পর্দায় কিংবা বাস্তবজীবনে খোলামেলা চলাফেরা খুবই স্বাভাবিক তারকাদের কাছে। কিন্তু এবার এই খোলামেলা পোশাকের কারণেই বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি। যা কল্পনাও করতে পারেননি এই অভিনেত্রী।

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য দুবাই পৌঁছেছেন বলিউড এই তারকা। সেখানেই ঘটেছে সমস্যা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ঝাঁক ভক্তদের মাঝখানে দিশা। সেখানে ভিড় এতটাই যে দিশা অস্বস্তিতে পড়ে যান।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের খবরে জানা যায়, অভিনেত্রী ভক্তদের মাঝে থাকা অবস্থায় কেউ কেউ তার গায়ে হাত দিতে শুরু করেন। আর খোলামেলা পোশাক থাকার কারণে খুবই বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন দিশা।

স্বাভাবিকভাবে এ অভিনেত্রী ভালো ব্যবহার করে থাকেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। কিন্তু শেষ পর্যন্ত বাধ্য হয়েই বিরক্ত হন তিনি। কেননা শরীরে হাত দেওয়ার বিষয়টি নারীকে হেনস্তা ছাড়া কিছুই নয়।

সস্প্রতি এ অভিনেত্রীকে ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমায় দেখা গিয়েছিল। বক্স অফিসে সিনেমাটি হিট না করলেও প্রশংসিত হয় বেশ। এ ছাড়া তাকে মৌনী রায়ের সঙ্গে প্রি বার্থডে সেলিব্রেশন করতে দেখা যায়।

দিশার হাতে বর্তমানে কয়েকটি দক্ষিণী সিনেমা রয়েছে। সেসব কাজ নিয়েই ব্যস্ত তিনি। তবে দুবাইয়ের বিব্রতকর পরিস্থিতির ঘটনায় এখনো কোনো মন্তব্য করেননি এ অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles