-5.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

লাইভে এসে সাফা বললেন, শাহরিয়ার কবিরকে চিনি না

লাইভে এসে সাফা বললেন, শাহরিয়ার কবিরকে চিনি না

দেশের টিভি নাটকে জনপ্রিয় মুখ সাফা কবীর। খুব বেশি অভিনয়ে নিয়মিত না হলেও, বিজ্ঞাপন ও বিশেষ দিনের নাটকগুলোতে দেখা মেলে তার। সম্প্রতি ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবিরের মেয়ে মৃত্যুতে নাম আসে সাফা কবিরের। এ ঘটনায় বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন তিনি।

- Advertisement -

কয়েকটি অনলাইন সংবাদমাধ্যমে সাফার নাম জড়িয়ে মৃত্যুর খবর প্রকাশ করে। বিব্রতকর এ অবস্থা থেকে মুক্তি পেতে নিজের ফেসবুক ভেরিফায়েড পেজ থেকে লাইভে এসে বিষয়টি খোলাসা করেন তিনি। নিজের পরিচয় তুলে ধরেন এই অভিনেত্রী।

নিজের ফেরিফায়েড ফেসবুক পেজ থেকে লাইভে এসে অভিনেত্রী বলেন, আমার বাবার নাম হুমায়ূন কবির সবুজ। আমি শাহরিয়ার কবিরের মেয়ে নই। ডিউ টু রেসপেক্ট, আমি শাহরিয়ার কবিরকে চিনি না। গত শুক্রবার কিছু সংবাদে আমাকে মৃত ঘোষণা করা হয়। একজন জীবিত মানুষের জন্য এটা খুবই দুঃখজনক এবং কষ্টদায়ক।

সাফা কবির বলেন, যখন তার ব্যাপারে নিউজ হয় যে- সে বেঁচে নেই। আপনারা একবার আমার অবস্থানে নিজেকে রেখে ভেবে দেখবেন, এটা একটা পরিবারের ওপর কিভাবে প্রভাব ফেলে। এই অভিনেত্রী বলেন, পরিবারের সদস্যরা যখন জানছে আপনি আর পৃথিবীতে নেই, যা নিয়ে নিউজ হচ্ছে। এটা যে কতটা আতঙ্কের ব্যাপার। বিশেষ করে আমার অভিভাবকরা যখন জানতে পারছেন তার সন্তানকে নিয়ে এমন নিউজ হচ্ছে- তখন এটা তাদের জন্য খুবই দুঃখজনক।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles