-5.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

ওভাল স্টেডিয়ামে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, যা বললেন পন্টিং-শাস্ত্রী

ওভাল স্টেডিয়ামে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব, যা বললেন পন্টিং-শাস্ত্রী
ছবি সংগৃহীত

প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে কত পরিকল্পনাই তো করে থাকেন প্রেমিকরা। চমক দেওয়ার জন্য নানা পন্থা বেছে নেন তারা। তেমনই চমকপ্রদ ঘটনা ঘটেছে ইংল্যান্ডের ওভাল স্টেডিয়ামে, ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চতুর্থ দিনে।

আগের তিন দিন অস্ট্রেলিয়ার বিপক্ষে কোনোরকম প্রতিরোধ গড়তে না পারা ভারত চতুর্থ দিনের শেষ বিকেলে গড়ে তোলে প্রতিরোধ। বিরাট কোহলি ও আজিঙ্কা রাহানে পঞ্চাশোর্ধ জুটি গড়ে দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন সামনের দিকে। মাঠে যখন কোহলিদের ব্যাটিং শৈলী চলছিল তখন বিশেষ একটি দিকে চোখ আটকে গেল সবার। একজন দর্শক বিয়ের প্রস্তাব দিচ্ছেন তার প্রেমিকাকে। টিভির ক্যামেরাও তাক হয় ওই যুগলের দিকে। প্রতিবেদন ভারতীয় গণমাধ্যম এনডিটিভির।

- Advertisement -

প্রেমিক হাঁটু গেড়ে প্রস্তাব করে প্রেমিকাকে। ‘হ্যাঁ’ বলতে সময় নেননি প্রেমিকাও। এরপর ওই যুগল একে অপরকে চুম্বন করেন আর চারপাশের দর্শকরা দারুণ ওই মুহূর্তে তালি দিয়ে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন।

তবে মুহূর্তটি শুধু দর্শকরাই উপভোগ করেননি, নজর এড়ায়নি ধারাভাষ্যকার রবি শাস্ত্রী এবং রিকি পন্টিংয়ের। ভারতের সাবেক হেড কোচ শাস্ত্রী বলেন, ‘ওভালে এসব ঘটছে।’ যদিও ওই যুগলকে একহাত নিয়েছেন পন্টিং। অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক বলেন, ‘টেলিভিশনের স্ক্রিনে আসার জন্য কিছু মানুষ যা তা করছে।’

স্টেডিয়ামে গিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেওয়া একটি সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে। স্বয়ং ক্রিকেটাররাও এমন প্রস্তাব দিয়েছেন। ২০২১ সালে আইপিএলের একটি ম্যাচে স্টেডিয়ামেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন চেন্নাই সুপার কিংসের পেসার দীপক চাহার। দুবাইয়ের গ্যালারিতে হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন হংকংয়ের তারকা ক্রিকেটার কিঞ্চিৎ শাহও।

- Advertisement -

Related Articles

Latest Articles