-5.4 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

ছোটবেলাতেই যৌন হেনস্তার শিকার সোনম কাপুর!

ছোটবেলাতেই যৌন হেনস্তার শিকার সোনম কাপুর!
সোনম কাপুর

বলিউডের প্রভাবশালী অভিনেতা অনিল কাপুরের কন্যা তিনি। আভিজাত্য আর ঐশ্বর্যের মাঝে জন্ম নিলেও খুব সাধারণভাবে কেটেছে তার শৈশব। তবে যৌন হেনস্তার মতো ঘটনা তার জীবনেও ঘটে গেছে। সম্প্রতি সে বিষয়েই মুখ খুললেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

বলিউডের ফ্যাশন আইকন বললেই প্রথম যে অভিনেত্রীদের নাম মাথায় আসবে, সোনম কাপুর তাদের মধ্যে অন্যতম। শুক্রবার ৩৮ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ছোটবেলার অন্ধকার স্মৃতির কথা প্রকাশ্যে এনেছেন সোনম। যা শুনে অনেকেই চমকে উঠেছেন!

- Advertisement -

অভিনেত্রী বলেছেন, ছোটবেলায় তিনি যৌন হেনস্তার শিকার হয়েছিলেন।

সে সময় তার বয়স ছিল খুবই কম। মাত্র ১৩ বছর। সেই ধাক্কা তিনি আজও ভুলতে পারেননি। তাই বর্তমানে তিনি যতই সুখে সংসার করুন না কেন, এখনো সেদিনের স্মৃতি তার মনে ফিরে ফিরে আসে।

সোনম জানান, বন্ধু-বান্ধবীদের সঙ্গে তিনি সিনেমা দেখতে গিয়েছিলেন। সেখানেই এ ঘটনা ঘটে।

অনিল কাপুরের কন্যা বলেন, ‘বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে ছিলাম সিনেমা হলের সামনে। সে সময় হঠাৎই পেছন থেকে এক ব্যক্তি এসে আমার বুকে বাজেভাবে হাত দিয়েছিল। সে সময় আমার শারীরিক গঠন মোটেও ভালো ছিল না।
অর্থাৎ প্রাপ্তবয়স্ক মেয়েদের মতো ছিল না। তার পরও ওই লোকটি আমায় এমন নোংরাভাবে হেনস্তা করেছিল। আমি রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছিলাম। কেঁদেও ফেলেছিলাম।’

ভারতে কমবেশি প্রত্যেকটি মেয়েই ছোটবেলায় যৌন হেনস্তার শিকার হয়েছেন। এ প্রসঙ্গে সোনম বলেন, ‘আমিও ছোটবেলা থেকে সাধারণভাবেই বেড়ে উঠেছি। বাবা বড় অভিনেতা হলেও বাড়িতে তার কাছ থেকে কোনো তারকাসুলভ ব্যবহার পাইনি। তাই রাস্তাঘাটে আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই চলাফেরা করতাম। সে সময়েই এমন ঘটনা ঘটে। আজও সে কথাগুলো মনে পড়ে। ট্রমাটা কাটতে বেশ সময় লেগেছিল।’

এই মুহূর্তে বলিউড থেকে অনেকটাই দূরে সোনম কাপুর। বিয়ের পর লন্ডনে সময় কাটাচ্ছেন স্বামী-সন্তানকে নিয়ে। বিয়ের পর থেকেই তিনি সিনেমায় বেশ অনিয়মিত। তবে সামনে একাধিক কাজ রয়েছে অভিনেত্রীর হাতে। খুব শিগগিরই পর্দায় ফিরছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles