20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

ফ্লাইটে সিইওর বক্তব্যে বিস্মিত ওয়েস্টজেটের যাত্রীরা

ফ্লাইটে সিইওর বক্তব্যে বিস্মিত ওয়েস্টজেটের যাত্রীরা
টরন্টো থেকে ওয়েস্টজেটের একটি ফ্লাইট উড্ডয়নের ঠিক আগে আগে এর প্রধান নির্বাহী কর্মকর্তা সিইও তাৎক্ষণিক বক্তব্য দেওয়ার জন্য উঠে দাঁড়ালেন বিস্মিত হন যাত্রীরা

টরন্টো থেকে ওয়েস্টজেটের একটি ফ্লাইট উড্ডয়নের ঠিক আগে আগে এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) তাৎক্ষণিক বক্তব্য দেওয়ার জন্য উঠে দাঁড়ালেন বিস্মিত হন যাত্রীরা। টিএসএনের স্পোর্টসকাস্টার ড্যারেন ড্রেগার সিটিভি নিউজ টরন্টোকে বলেন, বুধবার আলেক্সিস ভন হোয়েন্সব্রোয়েচ যখন উঠে দাঁড়িয়ে যাত্রীদের সঙ্গে কথা বলেন তখন তিনি টরন্টো থেকে ক্যালগেরিগামী ফ্লাইটের যাত্রী ছিলেন। ফ্ল্ইাট ছেড়ে যাওয়ার আগে তিনি তাৎক্ষণিক বক্তব্য। তিনি দারুণ মানুষ।

ড্রেগার বলেন, তাদের যে ব্যবসা সেজন্য যাত্রীদের ধন্যবাদ দেন ভন হোয়েন্সব্রোয়েচ। সেই সঙ্গে কেউ তার সঙ্গে কথা বলতে চাইলে সাত নম্বর সারিতে তার কাছে যেতে উৎসাহিত করেন। তিনি যে আসনটিপতে বসেছিলেন সেটি ছিল ইকোনমি শ্রেণির।

- Advertisement -

সিটিভি নিউজ টরন্টোকে দেওয়া এক বিবৃতিতে ওয়েস্টজেট বলেছে, ওয়েস্টজেটের কোনো ফ্লাইটে নিজে বা নির্বাহী কমিটির কোনো সদস্য যাত্রী হিসেবে থাকলে যাত্রীদের স্বাগত জানানো একটা রেওয়াজে পরিণত করে ফেলেছেন ভন হোয়েন্সব্রোয়েচ।

এই ঘটনা নিয়ে একটি টুইট করেছেন ড্রেগার। সেখানে তিনি বলেন, যে ব্যক্তির সঙ্গে তিনি কথা বলছেন তিনি হোন্সেব্রোয়েচ কিনা। টুইটটি ৬ লাখ ৫০ হাজারবার দেখা হয়েছে।

২০২২ সালের ফেব্রুয়ারি থেকে ওয়েস্টজেটের দায়িত্ব পালন করে আসা ভন হোয়েন্সব্রোয়েচ ড্রেগার টুইটের উত্তরে বলেন, হ্যাঁ। এটা আমি।

- Advertisement -

Related Articles

Latest Articles