13.4 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

দুঃখ প্রকাশ করে যা বললেন সুনেরাহ

দুঃখ প্রকাশ করে যা বললেন সুনেরাহ
সুনেরাহ বিনতে কামাল

অবশেষে সবার কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। তার ব্যক্তিগত জীবন নিয়ে যেসব কথা হচ্ছে, এটা তিনি আশা করেন না। এ কারণে পরীমনির ওপরই ক্ষোভ ঝাড়লেন সুনেরাহ। বরং তার সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করতে বলেন ঢাকাই চলচ্চিত্রের এই উঠতি অভিনেত্রী।

আগামী ঈদে মুক্তি পাচ্ছে সুনেরাহ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘অন্তর্জাল’। দীপংকর দীপন পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ ও এবিএম সুমনসহ অনেকেই। তার অভিনীত প্রথম সিনেমার নাম ‘ন ডরাই’।

- Advertisement -

এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার সুনেরাহ বিনতে কামাল বলেছেন, আমার দ্বিতীয় সিনেমা অন্তর্জালে অভিনয় করে অনেক কিছুই শিখেছি। আশা করি সিনেমাটি দর্শক পছন্দ করবে।

আরেক প্রশ্নের জবাবে সুনেরাহ বলেন, আমাকে নিয়ে যে বিষয়ে চর্চা হচ্ছে তা আমি ডিজার্ভ করি না। সিনেমা নিয়ে আলোচনা-সমালোচনা করুন, ব্যক্তিগত জীবন নিয়ে নয়। যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’।

সুনেরাহ বলেন, পরীমনি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম, সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক। আমি আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।

- Advertisement -

Related Articles

Latest Articles