5.6 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

কৃতির সঙ্গে নির্মাতার এ কেমন আচরণ, বিতর্কের সৃষ্টি

কৃতির সঙ্গে নির্মাতার এ কেমন আচরণ, বিতর্কের সৃষ্টি
বুধবার কৃতি স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক

ফাইনাল ট্রেলার প্রকাশ্যের আসার পর থেকে আলোচনায় দক্ষিণী ছবি ‘আদিপুরুষ’। মঙ্গলবার রাতে তিরুপতিতে গোটা টিম নিয়ে হাজির হয়েছিলেন পরিচালক ওম রাউত। অনুষ্ঠানে নজর কাড়লেন রুপোলি পর্দার ‘রাম-সীতা’ প্রভাস এবং কৃতী স্যানন। সেই অনুষ্ঠানের ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই বিতর্কে সিনেমার পরিচালক। প্রকাশ্যে কৃতি স্যাননের গালে চুমু এঁকে বিপাকে পড়েছেন ওম রাউত।

বুধবার কৃতি স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক। ভেঙ্কটেশ মন্দিরে পূজা দিয়ে বের হওয়ার সময় নায়িকার গালে চুমু দিতে দেখা যায় ওম রাউতকে। ভক্তদের ভীড়ে খুব সাবলীলভাবেই পরিচালকের সঙ্গে কৃতিকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেখানেই বিতর্কের সূত্রপাত! পবিত্র তীর্থস্থানে প্রকাশ্যে নায়িকার গালে চুম্বন করায় ওম রাউতকে তুলোধোনা করলেন বিজেপি নেতা।

- Advertisement -

সেই ক্যামেরাবন্দি মুহূর্ত ভাইরাল হতেও সময় নেয়নি। টুইটে খোঁচা দিয়ে রমেশ নাইডু বলেন, পবিত্র স্থানে এমন রঙ্গভঙ্গ দেখানো কি জরুরী কৃতি স্যানন, ওম রাউত? ভেঙ্কটেশ্বরা স্বামীর মন্দিরে এভাবে লোক দেখিয়ে প্রকাশ্যে চুমু খাওয়া, আলিঙ্গন করা ভীষণ অসম্মানজনক। কিছুতেই মেনে নেওয়া যায় না।” সেই টুইট দাবানল গতিতে ভাইরাল হয় নেটদুনিয়ায়। এরপরে হইচই দেখে টুইট মুছে ফেলেন বিজেপি নেতা রমেশ নাইডু। সূত্র : সংবাদ প্রতিদিন।

- Advertisement -

Related Articles

Latest Articles