20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

শাহরুখের জনপ্রিয়তা বিরক্তির কারণ সুহানার!

শাহরুখের জনপ্রিয়তা বিরক্তির কারণ সুহানার!
<br >মেয়ে সুহানার সঙ্গে শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা, তাই তার উপরে মিডিয়ার লাইমলাইট একটু বেশিই থাকে। পাপারাৎজিদেরও আকর্ষনের কেন্দ্রবিন্দু তিনি। ক্যামেরা যে তাক করাই থাকে সুহানা খানের দিকে। তাকে একনজর দেখতে চারপাশে শতশত অনুরাগীর ভিড় জমা হয়।
তবে এসব উচ্ছ্বাস অনেকটাই বিরক্তির কারণ সুহানার জন্য। বাবার তুমুল জনপ্রিয়তা মোটেও পছন্দ করেন না তিনি, এক সাক্ষাৎকারে জানানিয়েছিলেন এমনটাই।

শাহরুখ খান এবং গৌরির মেয়ে সুহানা খান ২৩ বছরে পদার্পণ করেছেন। ২০১৮ সালে কোনো এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, তার এবং ভাই আরিয়ান খান ছোটবেলা থেকেই বুঝেছিলেন বাবার জনপ্রিয়তা তাদের জীবনে বেশ বিরক্তিকর প্রভাব ফেলতে যাচ্ছে।

- Advertisement -

অভিনেত্রীর মতে, যখন তারা ছোট ছিলেন তারা বুঝতে পেরেছিলেন যে তাদের শৈশব অন্যান্য বাচ্চাদের থেকে খুব আলাদা। ভোগ ম্যাগাজিনের সাথে কথা বলার সময় সুহানা খান বলেন, “আমি খুব তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম যে এটি আমাদের জন্য আলাদা ছিল। কিন্তু আমি আমার বাবার বিখ্যাত হওয়ার কথা ভাবিনি। আমার বয়স যখন প্রায় পাঁচ, তিনি এসে আমাকে স্কুলে নামিয়ে দিতেন এবং লোকেরা ইশারা করে তাকাত।

তাকে সুহানার বাবা বলে সম্বোধন করা হয়নি। অথচ এটাই আমি চাইতাম সবসময়। এটা আমাকে বিভ্রান্ত করতো। বাবা আমাকে আলিঙ্গন করতে চাইলে আমি তাকে ঠেলে গাড়িতে ঠেলে তুলে দিতাম। অযথাই অন্যের মনোযোগ আকর্ষণ আমি ঘৃণা করতাম।

এটি আমাকে খুব স্ব-সচেতন করে তুলেছিল। এর প্রভাবটা আমি আর আমার ভাই বুঝেছি ছোটবেলা থেকেই। আমাদের শৈশব অন্য বাচ্চাদের চেয়ে আলাদা ছিল। বাবার জনপ্রিয়তা অনেক সময় আমাদের বিরক্তির কারণ হয়ে দাঁড়াত।”

তবে সময়ের সাথে সাথে সুহানার ধারণাও পরিবর্তিত হয়। তিনি জানান, “ধীরে ধীরে আমি বুঝতে পারি যে এসব থাকবেই। তবে আমার বাবা আমাকে আলিঙ্গন করতে চাইলে আমি আর বাঁধা দিতাম না। তিনি আমার বাবা, আমি তাকে আলিঙ্গন করতে যাচ্ছি। অন্যকিছু আর মাথায় রাখি না।”

- Advertisement -

Related Articles

Latest Articles