20.9 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

প্রেমিকদের কাছে প্রিয়াঙ্কা ছিলেন ‘পাপোশ’

প্রেমিকদের কাছে প্রিয়াঙ্কা ছিলেন ‘পাপোশ’
ফাইল ছবি

তারকাদের জীবনে প্রেম-রোমান্স যেন নিত্যদিনের বিষয়। জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার জীবনেও কম প্রেম আসেনি। সংসার শুরু করার আগে বিভিন্ন নায়কের সঙ্গে ব্যক্তিগতভাবে জড়িয়ে সমালোচিতও কম হননি প্রিয়াঙ্কা। কিন্তু সব থেকে বেশি আলোচনা যাকে নিয়ে হয়েছে, তিনি শাহরুখ খান। এতো দিন মুখ না খুললেও সম্প্রতি নিজের প্রেম জীবন ও প্রেমিকদের নিয়ে অকপটে কথা বলেছেন ‘দেশি গার্ল’। এসব নিয়ে মোটেও চিন্তিত নন প্রিয়াঙ্কা। তার মতে, অতীত নিয়ে কখনোই মাথা ঘামান না অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, যার সঙ্গে জুটি গড়েছেন তখনই তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শহিদ কাপুরসহ রয়েছেন অনেকেই। নিন্দুকদের মতে, প্রিয়াঙ্কার ডুবন্ত ক্যারিয়ার ফের চাঙ্গা করেছেন শাহরুখ। তবে নিজেদের সম্পর্ককে বরাবরই সহকর্মীতে সীমাবদ্ধ রেখেছিলেন এই জুটি।
প্রিয়াঙ্কার কথায়, ‘নিজেকে সময়ই দেইনি, একের পর এক সম্পর্কে জড়িয়েছি। আমার শেষ সম্পর্কের আগে নিজেকে বিন্দুমাত্র সময় দেইনি। আমি যে অভিনেতার সঙ্গেই কাজ করেছি, তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি। আসলে আমি তাদের জীবনে ফিট হতে চেয়েছিলাম।’ অভিনেত্রী আক্ষেপের সুরেই বলেন, ‘প্রতিটা সম্পর্কেই কেয়ারটেকার হয়ে রয়ে গিয়েছিলাম। আসলে সম্পর্কগুলোর ক্ষেত্রে আমি যেন পা মোছার পাপোশ হয়ে থেকেছি। নিজের ভালোটা বোঝার আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম।’

- Advertisement -

এক কথায়, সম্পর্কের টানাপোড়েনে বিপর্যস্ত হয়ে পড়েন তিনি। অবশেষে দেখা হয় নিক জোনাসের সঙ্গে। বছর ২৫-এর নিকের সঙ্গে প্রথমে রোমান্স করতে চাননি, বন্ধুত্বই গড়ে তুলতে চেয়েছিলেন। আসলে তখন থেকেই প্রিয়াঙ্কা থিতু হতে চেয়েছিলেন। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার প্রিয়াঙ্কার। অতীত ভুলে বলিউড ছাড়িয়ে এখন হলিউডে নামডাক তার। গত ২৮ এপ্রিল অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’। গত শুক্রবার (৫ মে) মুক্তি পেয়েছে হলিউড রমকম সিনেমা ‘লাভ এগেইন’। এতে তার বিপরীতে অভিনয় করেন ব্রিটিশ অভিনেতা স্যাম হিউহান।

- Advertisement -

Related Articles

Latest Articles