23.6 C
Toronto
শুক্রবার, জুন ২১, ২০২৪

শাকিরার প্রেমে মজেছেন টম ক্রুজ!

শাকিরার প্রেমে মজেছেন টম ক্রুজ!
শাকিরা ও টম ক্রুজ

একসঙ্গে দেখা মিলল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকা টম ক্রুজ এবং পপতারকা শাকিরার। ২০২৩ সালের মিয়ামি ফর্মুলা ওয়ান গ্র্যান্ড প্রিক্সে তাদের সর্বশেষ দেখা হওয়ার পর থেকে টম ক্রুজ এবং শাকিরাকে ঘিরে বেশ গুঞ্জনও শুরু হয়েছে। শোনা যাচ্ছে, রোমান্সে জড়িয়ে পড়ছেন এ দুই তারকা।

দ্য মিশন : ইম্পসিবল তারকা ‘ওয়াকা ওয়াকা’ খ্যাত শাকিরার সাথে রোমান্স শুরু করতে অত্যন্ত আগ্রহী বলে জানা গেছে। একজন অভ্যন্তরীণ ব্যক্তি মঙ্গলবার গণমাধ্যম পেজ সিক্সকে জানিয়েছেন, অভিনেতা কলম্বিয়ান গায়িকার সাথে রোমান্সে জড়াতে অত্যন্ত আগ্রহী। এই জুটির মধ্যে একটি রসায়ন রয়েছে।

- Advertisement -

সেই সূত্র আরো জানিয়েছে, শাকিরা এখন মানসিক অবসাদে ভুগছেন। পিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই গায়িকার একজন সঙ্গী প্রয়োজন হয়ে পড়ে। এটি টম হতে পারেন। তিনি একজন সুন্দর চেহারার লোক এবং প্রতিভাশালী। তাদের মাঝে মিষ্টি রসায়ন আছে।

পেজ সিক্সের প্রতিবেদনে আরো বলা হয়েছে, রবিবার দক্ষিণ ফ্লোরিডায় অটো রেসিং ইভেন্ট শেষে হলিউডের শক্তিমান অভিনেতা টম শাকিরাকে ফুলও পাঠিয়েছিলেন। এই জুটিকে রেসের প্রারম্ভিক গ্রিডে এবং একটি ব্যক্তিগত আতিথেয়তার স্যুটে কথা বলতে দেখা গেছে। প্রতিবেদনে আরো উল্লেখ করা হয়েছে, ক্রুজ ও শাকিরা দীর্ঘদিন ধরেই বন্ধুত্ব রেখেছেন। এমনকি শাকিরার সাবেক প্রেমিক পিকের সাথে তার বিচ্ছেদের পরে গায়িকাকে সমর্থনও করেছিলেন টম ক্রুজ।

সম্প্রতি ১২ বছরের প্রেমিক জেরার্ড পিকের সাথে বিচ্ছেদ করেছেন শাকিরা। এই জুটির দুটি সন্তান রয়েছে। ১০ বছর বয়সী মিলান এবং আট বছর বয়সী সাশা। অপরদিকে ক্রুজ তিন সন্তানের পিতা। সাবেক স্ত্রী নিকোল কিডম্যানের সাথে দুই সন্তান, যাদের নাম ইসাবেলা ও কনর এবং অপর সাবেক স্ত্রী কেটি হোমসের সাথে এক সন্তান, যার নাম সুরি।

- Advertisement -

Related Articles

Latest Articles