9.2 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আমাকে এত খোঁচান কেন, শাকিবকে বুবলীর প্রশ্ন

আমাকে এত খোঁচান কেন, শাকিবকে বুবলীর প্রশ্ন
ছবি সংগৃহীত

সহশিল্পী হিসেবে কাছে আসা, এরপর বন্ধুত্ব-প্রেম এবং সবশেষ বিয়ে। এখানেই ইতি টানেননি ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও শবনম বুবলী। তাদের সম্পর্ক এবং সন্তানের বিষয়ে জানাজানি হলে দুজন দুদিকে বেঁকে বসেন আর তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলে তুমুল সমালোচনা।

শাকিব খান তার স্ত্রী বুবলীর সঙ্গে অধ্যায় শেষ বলে মন্তব্য করেছেন। এও জানিয়েছেন, তাদের দুজনকে আর কখনো একসাথে দেখা যাবে না। হোক সেটা পর্দায় কিংবা পর্দার বাইরে অর্থাৎ ব্যক্তি জীবনে। এমন মন্তব্যের পর স্বভাবতই নিশ্চুপ বুবলী। অনেকটা হুশিয়ারি দিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

- Advertisement -

শাকিবের সঙ্গে তার এখনো বিবাহ বিচ্ছেদ হয়নি বলে দাবি করেন বুবলী। শাকিবের উদ্দেশ্যে কি জানতে চেয়ে এই নায়িকা বলেন, সমসাময়িক এতো বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেনো? উদ্দেশ্য কী? আগে তো কখনও এরকম করতেন না?

তিনি আরও বলেন, কিছুদিন পর পর কি উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী(এখনো আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইংগিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণও চিন্তা প্রকাশ করেন? এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কি নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন। আপনাকে তো কোথাও কখনও অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানা ভাবে সাপোর্ট দিয়েছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুবলী লিখেন, শেহজাদ এর মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাইনা, এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলবো।

শাকিবকে পরামর্শ দিয়ে তিনি আরও লিখেন, সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন তবে মনে রাখবেন সুপারস্টারডোম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়। অনেকটা সময় পার হয়ে গিয়েছে নিজের জীবন টাকে গোছান সেটা যেভাবেই আপনার ভালো লাগে, আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি, সব সিদ্ধান্ত দিন শেষে আপনার ই ছিলো।

এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাবো কিন্তু বিনীত অনুরোধ করবো আবারো কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না এবং শেহজাদ এর বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দেই, আপনিও সেটা করবেন।

- Advertisement -

Related Articles

Latest Articles