23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

রাশিফলে দেখে নিন, সোমবার দিনটি কেমন কাটবে

রাশিফলে দেখে নিন, সোমবার দিনটি কেমন কাটবে
ফাইল ছবি

আজ সোমবার, ৮ মে ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
শেয়ারে বিনিয়োগে লাভ হলেও খুব চিন্তা করে এগোতে হবে। কর্মদক্ষতায় চাকরিতে সুনাম অর্জন করতে পারবে। বিষয়-সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। যে কোনো কাজের চেষ্টা করতে পারেন ভালো ফল হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়াবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন।

- Advertisement -

বৃষ:
সারা দিন কোনো ভয় আপনাকে চিন্তায় রাখবে। স্ত্রীর জন্য বিশেষ কাজের সুযোগ পাবেন। কোনো অসহায় ব্যক্তির পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। অনেক দিনের পুরনো অসুখ থেকে রেহাই পেতে পারেন। বাড়ি তৈরিতে বাঁধা আসতে পারে। পরিবারের সবাই মিলে ভ্রমণ হতে পারে। সংসারে অতিরিক্ত ব্যয় হতে পারে।

মিথুন:
মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সংগীতচর্চায় ভালো ফল লাভ করবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত দেখা যাচ্ছে। অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন, ঝামেলায় পড়তে পারেন। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

কর্কট:
চাকরিস্থলে কোনো মহিলার সঙ্গে নতুন করে গভীর বন্ধুত্ব হতে পারে। কোনো ভাল জিনিস নষ্ট হয়ে যেতে পারে। বন্ধুদের জন্য নিজের ক্ষতি হতে পারে। ব্যবসায় চাপ বৃদ্ধি পাবে। আপনার ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে নানা অসুখ দেখা দিতে পারে। ব্যবসায় নতুন কাজের শুভসূচনা হতে পারে। শত্রুর ভয় বাড়তে পারে। সরকারি কর্মচারীদের দিনটি শুভ।

সিংহ:
একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। সারা দিন কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। কোনো পুরনো বন্ধুর কারণে জটিলতায় জড়াতে পারেন। দূরে যাত্রার পরিকল্পনা করে থাকলে, সেই চেষ্টা সফল হবে। কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে পারেন। দাম্পত্য জীবনে একে অপরের প্রতি ভালোবাসা ও বিশ্বাস মজবুত হবে। ভাই-বোনের সম্পর্কে মাধুর্য থাকবে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদ এড়িয়ে যান। কোনো ভুল কাজ করার জন্য শান্তি পাবেন না। সারা দিন ব্যবসা ভালো চললেও দুপুরের পরে জটিলতা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার জন্য শুভ সময়।

কন্যা:
অতিরিক্ত আবেগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থ হতে পারেন। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। কর্মস্থলে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে। নিজের চিকিৎসায় অনেক অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাঁধা পড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ থাকলে কেটে যাবে।

তুলা:
কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাঁধতে পারে। চিকিৎসায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাঁধা আসতে পারে। প্রেমের জটিলতা কেটে যাবে। ছেড়ে যাবে। ব্যয়ের দিকে একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। শত্রু সংখ্যা বাড়তে পারে। আয়ের নতুন উৎস তৈরি হবে। রাজনীতিতে চেষ্টা করছেন যারা, তাদের জন্য আজকের দিনটি শুভ।

বৃশ্চিক:
সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের বিশেষ দিন আজ। কোনো ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কাজ করলেই বিপদে হবে। আমাশয় জাতীয় রোগ বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। ধর্মীয় কাজে মনোযোগী হতে পারেন। আজ কোনো অসহায় ব্যক্তিকে সাহায্য করার সুযোগ পাবেন। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা রয়েছে তাই সতর্ক থাকুন।

ধনু:
ছাত্র-ছাত্রীরা প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সারা দিন একা একা বোধ করবেন। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ উপযুক্ত হবে না। গুরুজনদের নিয়ে ভ্রমণ হতে পারে। উচ্চশিক্ষায় বাঁধা আসতে পারে। প্রেমের ক্ষেত্র খুব ভালো সময় যাবে। অপ্রিয় সত্যি কথা বলায় ঝামেলা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। অতিরিক্ত রাগ হাতে আসা ভালো ফলকেও নষ্ট করে দেবে।

মকর:
চাকরিতে ভালো সময় যাবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। গুজবে কান দেবেন না। প্রেমের জন্য বিরহ আসতে পারে। কানের সমস্যা বাড়তে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। আর্থিক ক্ষেত্রে যে চেষ্টা করবেন, তাতে সাফল্য লাভ করবেন। রাগ নিয়ন্ত্রণ করা দ্রুত প্রয়োজন। হঠাৎ পুরোনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

কুম্ভ:
কর্মস্থলে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারের সমস্যার সমাধান হতে পারে। অতিরিক্ত বন্ধুপ্রেম আপনাকে বিপদে ফেলতে পারে। প্রতিবেশীর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। ঠান্ডা মাথায় শত্রুর মোকাবিলা করুন। গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ করা যাবে। সন্তানদের কাজে গর্বিত হবেন। কোনো ভয় আপনাকে হতবুদ্ধি করে দিতে পারে। আবেগের বশে কোনো কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

মীন:
অতিরিক্ত রাগের জন্য হাতে আসা কাজ নষ্ট হতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনা সফল হতে পারে। প্রশাসনিক দায়িত্ব থেকে দূরে থাকাই ভাল হবে। চোখের সমস্যা বাড়তে হতে পারে। ভালো কোনো চিন্তা আপনাকে সারা দিন আচ্ছন্ন রাখবে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকাই ভালো। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। কাউকে কোনো উপদেশ না দেয়াই ভালো হবে। বন্ধুদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন। পুরোনো পাওনা আদায় হওয়ার সম্ভাবনা রয়েছে। আগুন থেকে সাবধান থাকুন।

- Advertisement -

Related Articles

Latest Articles